চসিক নির্বাচনে আ’লীগের মেয়র প্রার্থী রেজাউল

Img
মো. রেজাউল করিম চৌধুরী

চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনে মেয়র পদে মনোনয়ন পেলেন মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. রেজাউল করিম চৌধুরী।

কে এই রেজাউল করিম?

মো. রেজাউল করিম চৌধুরী বর্তমানে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন। তিনি ছাত্রজীবন থেকেই রাজনীতির সাথে জড়িত। ছাত্রাবস্থায় তিনি মুক্তিযুদ্ধে অংশগ্রহণ করেন।

প্রসঙ্গত, এবার মোট ১৯ জন আওয়ামী লীগের মনোনয়ন ফরম সংগ্রহ করেছিলেন। মনোনয়ন ফরম কেনেন নগর আওয়ামী লীগের সহসভাপতি খোরশেদ আলম সুজন, সাধারণ সম্পাদক ও বর্তমান মেয়র আ জ ম নাছির উদ্দীন, কোষাধ্যক্ষ ও চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের (সিডিএ) সাবেক চেয়ারম্যান আবদুচ ছালাম, সদস্য ও সাবেক মেয়র মোহাম্মদ মনজুর আলম, সদস্য হেলাল উদ্দিন চৌধুরী তুফান এবং চট্টগ্রাম চেম্বার সভাপতি মাহবুবুল আলম, নগর আওয়ামী লীগের সহসভাপতি আলতাফ হোসেন চৌধুরী বাচ্চু, প্রাক্তন মন্ত্রী নুরুল ইসলাম বিএসসি ও তার ছেলে মুজিবুর রহমান, আওয়ামী লীগ নেতা একেএম বেলায়েত হোসেন, মোহাম্মদ এমদাদুল ইসলাম, মোহাম্মদ ইনসান আলী, মোহাম্মদ ইউনুস, প্রবাসী ব্যারিস্টার মোহাম্মদ মনোয়ার হোসেন, মোহাম্মদ এরশাদুল আমীন, প্রাক্তন সাংসদ মইন উদ্দিন খান বাদলের স্ত্রী সেলিনা খান, প্রাক্তন কাউন্সিলর রেখা আলম চৌধুরী ও দীপক কুমার পালিত।

পূর্ববর্তী সংবাদ

পাইকগাছায় কৃষকলীগের সম্মলন উপলক্ষে আলোচনা সভা

পাইকগাছার হরিঢালী ইউনিয়ন কৃষক লীগের সম্মেলনকে সামনে রেখে উপজেলা কৃষক লীগের সংগ্রামী সদস্য মীর আলমগীর হোসেনের সভাপতিত্বে এক আলোচনা সভা শনিবার অনুষ্ঠিত হয়েছে। সেফ ভবনে বিশেষ আলোচনসভায় কৃষক লীগের নেতৃবৃন্দ বলেন, সম্প্রতি ঐতিহ্যবহী ও আমাদের প্রাণপ্রিয় সংগঠন কৃষক লীগের মধ্যে শিবির ঢুকে গেছে। এমন ঐতিহ্যবাহী সংগঠনে কোন শিবির নেতা নের্ত্বেত্বে আসুক এটা আমরা চাই না। এমন শিবিরকে সহযোগীতা করা কারও কাম্য নয়। 

আলোচকরা বলেন, আপনারা সজাগ থাকবেন। আপনাদের কঠিনভাবে সজাগ থাকার আহবান জানাচ্ছি। 

আলোচনায় পাইকগাছা উপজেলা কৃষক লীগের আহ্বায়ক কমিটির সদস্য বিষ্ণুপদ রায়কে সভাপতি প্রার্থী ও ২নং ওয়ার্ড সোনাতোনকাটী যুবলীগের সাধারণ সম্পাদক মীর মিনারুল ইসলামকে সাধারণ সম্পাদক প্রার্থী ঘোষণা দেয়া হয়। 

নের্তৃবৃন্দ সকল উপস্থিতির উদ্দেশ্যে বলেন, আগামী সম্মেলনে আপনারা সবাই স্বতঃস্ফূর্তভাবে উপস্থিত থেকে আপনাদের কাঙ্খিত প্রার্থীকে বিজয়ী করবেন।

প্রতিক্রিয়া মন্তব্য শেয়ার