চতুর্থ বারের মত মেম্বার হতে মনোনয়ন দিলেন জসিম উদ্দিন ফারুক

Img

আসন্ন পাটলী ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৫ নম্বর ওয়ার্ডে প্রতিদ্বন্দ্বিতা করার লক্ষ্যে মনোনয়ন পত্র জমা দিয়েছেন ওই ওয়ার্ডের ৩ বারের নির্বাচিত ইউপি সদস্য জসিম উদ্দিন ফারুক। 

বুধবার (২৪ নভেম্বর) দুপুরে উপজেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তা মুজিবুর রহমানের কার্যালয়ে চতুর্থবারের মতো মেম্বার হওয়ার জন্য তিনি মনোনয়ন পত্র দাখিল করেন। 

এসময় উপস্থিত ছিলেন স্থানীয় আবদুল তাহিদ, যুব সংগঠক নোমান শাহ কেনান, সেলিম মিয়া, শামসুনুর মিয়া, ছায়াদ উদ্দিন, কাওছার মিয়া, তসলিম মিয়া, রওশন আলী, বশির মিয়া, মিনার আলী, আমির হোসেন, মাহিদ মিয়া প্রমুখ। 

মনোনয়ন দাখিল শেষে জসিম উদ্দিন ফারুক সাংবাদিকদের জানান, আমি বিগত ৩ টার্ম ধরে ওয়ার্ডবাসীর সেবায় নিয়োয়িত আছি। আমি ওয়ার্ডবাসীর সুখে দুঃখে পাশে ছিলাম, আছি এবং থাকবো। বরাবরের মতো আমি ওয়ার্ডবাসীর কাছে ভোট চাচ্ছি। পাশাপাশি তাদের দোয়া ও সমর্থন কামনা করছি।

পূর্ববর্তী সংবাদ

জেলা প্রশাসক বরাবর চট্টগ্রাম বিএনপির স্মারকলিপি

বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি এবং বিদেশে চিকিৎসার দাবিতে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে জেলা প্রশাসক বরাবর স্মারকলিপি দিয়েছে চট্টগ্রাম মহানগর বিএনপি।

বুধবার দুপুরে চট্টগ্রাম সার্কিট হাউজে জেলা প্রশাসকের পক্ষে বিএনপি নেতাদের কাছ থেকে এটি গ্রহণ করেন এনডিসি তৌহিদুর ইসলাম।

এসময় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় বিএনপির চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মাহবুবের রহমান শামীম, চট্টগ্রাম মহানগর বিএনপির আহ্বায়ক ডা. শাহাদাত হোসেন ও সদস্য সচিব আবুল হাশেম বক্কর।

গত সোমবার সকালে জাতীয় প্রেসক্লাবের সামনে সমাবেশে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এ কর্মসূচি ঘোষণা করেছিলেন।

প্রতিক্রিয়া মন্তব্য শেয়ার