চট্টগ্রামে পিকআপ ভ্যান চাপায় মোটরসাইকেল আরোহী নিহত

Img

চট্টগ্রামে পিকআপ ভ্যান চাপায় এক মোটর সাইকেল আরোহী নিহত হয়েছেন।

শনিবার (২ ফেব্রুয়ারি) সকাল সাড়ে সাতটার দিকে পটিয়ার মনসা চৌমুহনী এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত মোটরসাইকেল আরোহীর নাম সুলতান আহমদ (৩০)। সে বোয়ালখালী উপজেলার পূর্ব গোমদণ্ডী এলাকার আহমদ মিয়ার ছেলে। তিনি নগরের একটি গার্মেন্টে প্রকৌশলী হিসেবে কর্মরত ছিলেন।

পটিয়া হাইওয়ে পুলিশ ফাঁড়ির পরিদর্শক এবিএম মিজানুর রহমান বলেন, সকালে সুলতান আহমদ মোটর সাইকেল চালিয়ে কর্মস্থলে যাচ্ছিলেন। কক্সবাজারগামী একটি দ্রুতগামী পিকআপ ভ্যান (চট্টমেট্টো-অ-১১-০৫৭৭) উল্টে মোটরসাইকেল আরোহী সুলতানকে চাপা দিলে ঘটনাস্থলে তার মৃত্যু হয়।

মরদেহ উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। পিকআপ ভ্যানটি জব্দ করা হলেও চালক পালিয়ে গেছে।

পূর্ববর্তী সংবাদ

অবশেষে মৃত্যুর কাছে হার মানলেন চবি ছাত্রী নুসরাত

অবশেষে মৃত্যুর কাছে হার মানলেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী নুসরাত চৌধুরী নিশাত (২৩)।

গত ২১ জানুয়ারি সড়ক দুর্ঘটনায় আহত হয়ে ১২ দিন মৃত্যুর সঙ্গে লড়ে শনিবার (২ ফেব্রুয়ারি) সকাল ১০টার দিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে তিনি মারা যান।

নুসরাতের সহপাঠী মো. আইয়ুব বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, সকাল দশটার দিকে মারা যায় নুসরাত। ‘তার চিকিৎসার জন্য অর্থের প্রয়োজন ছিল। আমরা সবাই টাকা যোগাড়ের জন্য দিন-রাত পরিশ্রম করেছি। কিন্তু সে আমাদের রেখে চলে গেলো’ বলেন আইয়ুব।

নুসরাত বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের সম্মান (২০১২-১৩ সেশন) চতুর্থ বর্ষের শিক্ষার্থী ছিলেন। তিনি মিরসরাই উপজেলার খৈয়াছড়া গ্রামের মৃত কবির হোসেন চৌধুরী মেয়ে।

জানা যায়, এক কন্যা সন্তানের জননী নুসরাত ২১ জানুয়ারি সকালে পরীক্ষা দিতে বিশ্ববিদ্যালয়ে যাওয়ার পথে ভাটিয়ারি এলাকায় সড়ক দুর্ঘটনায় আহত হন। মাথায় গুরুতর আঘাত লেগে কোমায় চলে যান নুসরাত।

অস্ত্রোপচার শেষে প্রথমে নুসরাতকে নগরের একটি বেসরকারি চিকিৎসা কেন্দ্রের আইসিইউতে রাখা হয়। দুদিন আগে তাকে চমেক হাসপাতালে স্থানান্তর করা হয়।

প্রতিক্রিয়া মন্তব্য শেয়ার