গ্রেনেড হামলার রায়ের প্রতিবাদে জোহুর বিএনপির প্রতিবাদ সভা

কাজি আশরাফুল ইসলাম | নিজস্ব প্রতিবেদক : অক্টোবর ১২, ২০১৮

২১ আগস্ট গ্রেনেড হামলা মামলার রায়কে রাজনৈতিক প্রতিহিংসার রায় উল্লেখ করে প্রত্যাখ্যান করেছে মালয়েশিয়ার জোহুর বিএনপি। বৃহস্পতিবার জোহুর বিএনপির কার্যালয়ে এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

জোহুর বিএনপির সভাপতি এম জে আলম এর সভাপতিত্বে বক্তব্য রাখেন জোহর প্রদেশ বিএনপি সিনিয়র সহ সভাপতি মো. জয়নাল আবেদীন, সহ সভাপতি মো: এমদাদুল হক কনক, সাধারণ সম্পাদক এম এ মান্নান, সহকারী সাধারন সম্পাদক মো: মনির হোসেন , মো: আবু সালেহ মানিক,সাংগঠনিক সম্পাদক জিল্লাল হোসেন, সহ সাংগঠনিক মো: মোশারফ হোসেন অর্থসচিব মো. দেলোয়ার হোসেন, সহ অর্থসচিব মো: জসিম উদ্দিন ।আরও উপস্তিত ছিলেন বিএনপি নেতা মো: রশিদ, মো: সুমন, মো: হবিবুর রহমান, মো: রুবেল হাসান , মো: ফরিদ, মো: রিয়াদ, মো: ফারুক, মো: কাশেম, মো: আমিনুল সহ সভায় জহুর প্রদেশ সকল শাখা কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকসহ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সমাপনী বক্তব্যে মালয়েশিয়া জোহুর প্রদেশ বিএনপির সভাপতি এম জে আলম বলেন আওয়ামী লীগ সরকার বিচার ব্যবস্থাকে যে কলুষিত করছে, এ রায় থেকে আবারো তা প্রমাণিত হলো। বিএনপি এ রায়কে প্রত্যাখান করেছে বলে তিনি লিখিত বক্তব্যে উল্লেখ করেন।

তিনি আরো বলেন এই রায়কে আমরা প্রত্যাখ্যান করছি, সম্পূর্ণ রাজনৈতিক কারণে তারেক রহমানকে এই মামলায় জড়িয়ে এই রায় প্রদান করা হয়েছে। প্রশ্নবিদ্ধ এই রায়কে বাংলাদেশের জনগণ মেনে নেবে না।

তথ্য:

বিভাগ:

প্রকাশ: অক্টোবর ১২, ২০১৮

প্রতিবেদক: কাজি আশরাফুল ইসলাম

পড়েছেন: 351 জন

মন্তব্য: 0 টি