গৌরনদীতে ইয়াবাসহ মাদক ব্যবসায়ি আটক

Img

বরিশালের গৌরনদীতে ৫০২ পিচ ইয়াবাসহ বিশ্বজিৎ বণিক (৪০) নামে এক মাদক বিক্রেতাকে আটক করেছে পুলিশ।

শুক্রবার রাতে উপজেলার দক্ষিণ পালরদি এলাকা থেকে তাকে আটক করা হয়। 

আটক বিশ্বজিৎ মুলাদী উপজেলার তেরচর গ্রামের নারায়ণ চন্দ্র বণিকের ছেলে।

গৌরনদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আফজাল হোসেন জানান, আটক বিশ্বজিৎ বণিকের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে থানায় মামলা দায়ের করা হয়েছে। শনিবার দুপুরে তাকে আদালতে প্রেরণ করা হয়েছে। 

পূর্ববর্তী সংবাদ

তিন দিন ছিল কানের ভেতর তেলাপোকা

গিয়েছিলেন সাঁতার কাটতে। তারপর থেকেই কানের মধ্যে বেজায় অস্বস্তি। ভেবেছিলেন, কানে পানি ঢুকেছে, দু-একদিনে সেরে যাবে। কিন্তু সেই অস্বস্তির কারণ যে তেলাপোকা ছিল তা কান থেকে বেরোনোর পর জানা গেল। কানের ভেতর ঢুকে তিন দিন ছিল এই তেলাপোকা। 

ভুক্তভোগী নিউজিল্যান্ডের জেন ওয়েডিং। কানের ভেতর অস্বস্তি হচ্ছে দেখে প্রথমে এক চিকিৎসকের কাছে যান ওই ব্যক্তি। যেহেতু সাঁতার কাটার কথাটা বলেছিলেন, সেহেতু ডাক্তার ভাবেন কানে পানিই ঢুকেছে। সেইমতো ওষুধপত্র দেন। কিন্তু না, তাতেও কিছু সুরাহা হয়নি। 

ওয়েডিং বরং এবার নতুন একটা জিনিস খেয়াল করলেন। কী যেন একটা কানের ভেতর থেকে থেকেই নড়ছে। ভয়ে তিনি এবার অন্য ডাক্তারের কাছে গেলেন। এই চিকিৎসকও ব্যাপারটা দেখে গোড়ায় বুঝতে পারেননি। প্রথমে ভেবেছিলেন, ওই ব্যক্তির কানে বুঝি টিউমার হয়েছে। তারপর কী সন্দেহ হয়, আর একবার পরীক্ষা করে দেখেন। তারপরই তিনি বুঝতে পারেন যে, কানের ভেতর কোনো একটা পতঙ্গ ঢুকে বসে আছে। 

তখন ভয় পেলেও, চমকের যেন আরও বাকি ছিল। ক্লিনিকে কানের ভেতর থেকে পতঙ্গটিকে বের করার উদ্যোগ নেওয়া হয়। একটু পরে দেখা যায়, ছোটখাট কিছু নয়, একটা তেলাপোকা ঢুকে পড়েছিল ওই ব্যক্তির কানে। তা শুনে প্রায় আঁতকে ওঠেন ওয়েডিং। চিকিৎসকরাও বিস্মিত। এরপর বিশেষ যন্ত্র ব্যবহার করে তার কান থেকে একটা মরা তেলাপোকা বের করে আনা হয়।

প্রতিক্রিয়া মন্তব্য শেয়ার