গলায় ফাঁস ও বিষাক্তদ্রব্য সেবনে বরিশালে তিনজনের মৃত্যু

Img

বরিশালে গলায় ফাঁস ও বিষাক্তদ্রব্য সেবন করে তিনজনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে শুক্রবার (৩ জুলাই) পলাশ হাজরা (৪০) ও মহিমা আক্তার (১৭) এবং শনিবার (৪ জুলাই) মো. রাব্বি (১৭) বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়।

শনিবার দুপুরে মরদেহগুলো ময়নাতদন্তের জন্য শেবাচিম হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

হাসপাতাল ও কোতোয়ালি মডেল থানা পুলিশ সূত্রে জানা গেছে, মৃত তিনজনের মধ্যে বরিশাল নগরের ১৪ নম্বর ওয়ার্ডের খালেদাবাদ কলোনী এলাকার পলাশ গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। অপরদিকে বরিশালের আগৈলঝাড়া উপজেলার বারপাইকা গ্রামের জহিরের মেয়ে মহিমা ও বরিশাল সদরের নবগ্রাম রোড সরদারপাড়ার দুলাল হাওলাদারের ছেলে রাব্বির বিষাক্তদ্রব্য সেবনে মৃত্যু হয়েছে।

কোতোয়ালি মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) বশির আহম্মেদ জানান, এ ঘটনায় তিনটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

পূর্ববর্তী সংবাদ

সৌদি আরবে জাওয়াজাত মুকিম পোর্টালে নতুন বেশকিছু নতুন সার্ভিস চালু করেছে!

সৌদি আরবের ডিরেক্টর জেনারেল অফ পাসপোর্ট (জাওয়াজাত) মুকিম পোর্টালে নতুন বেশকিছু সার্ভিস চালু করেছে! নতুন এই সার্ভিস এর মাধ্যমে নিয়োগদাতারা খুব সহজেই প্রবাসীদের সম্পর্কে সকল তথ্য খুজে বের করতে পারবেন, এবং প্রবাসীরাও নতুন বেশকিছু সার্ভিস এর মাধ্যমে সুবিধা লাভ করবেন!

সৌদি আরবের ডিরেক্টর জেনারেল অফ পাসপোর্ট এর তত্বাবধানে মুকিম পোর্টাল চালু রয়েছে। এই পোর্টাল এর মাধ্যমে প্রবাসীরা ইকামা রিনিউয়াল, এক্সিট এবং রিটার্ন ভিসা ইস্যু করা বা ক্যান্সেল করা, কোম্পানির করা স্পন্সর এর সর্বশেষ তথ্য দেখা, সকল কাজই প্রবাসীরা এই পোর্টালের মাধ্যমে করতে পারবেন।

কোন সন্দেহই নেই যে মুকিম পোর্টালের মাধ্যমে প্রবাসীরা যেমন সহজেই প্রয়োজনীয় সকল কাজ করে নিতে পারছেন, একইসাথে অনলাইনের মাধ্যমে এই কাজগুলো করে নেয়ার ফলে তাদের সময় বাচাতে পারছেন, এবং কোন ঝামেলা পোহাতে হচ্ছে না।

সম্প্রতি নিয়োগদাতাদের জন্যও মুকিম পোর্টালে বেশকিছু নতুন সার্ভিস যুক্ত করেছে জাওয়াজাত। নতুন একটি সার্ভিস, “মুকিম রিপোর্ট রিকুয়েস্ট” এর মাধ্যমে বিভিন্ন ব্যবসার মালিকগন তাদের প্রবাসী কর্মচারীদের সকল তথ্য সম্বলিত রিপোর্ট খুব সহজেই দেখতে পারবেন।

নিয়োগদাতারা বা ব্যবসার মালিকগন মুকিম রিপোর্ট রিকুয়েস্ট এর মাধ্যএ কোন প্রবাসীর সম্পর্কে সাধারন সকল তথ্য রিপোর্ট আকারে দেখতে পাবেন। এছাড়াও যেকোন প্রবাসীর কোন তথ্যের ব্যাপারে সরকারি কোন এজেন্সির সাথে যোগাযোগ করার প্রয়োজন হলেও এই পোর্টাল থেকে সহজেই তা করতে পারবেন নিয়োগদাতা।

প্রতিক্রিয়া মন্তব্য শেয়ার