খুলনায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যুবক নিহত

Img

খুলনার দাকোপে বিদ্যুৎস্পৃষ্টে শাহাবুদ্দীন শেখ (৩৬) নামে মাছের ঘেরের এক কর্মচারীর মৃত্যু হয়েছে।

সোমবার ভোররাতে উপজেলার কৈলাশগঞ্জ হুলারচক পাড়ায় এ দুর্ঘটনা ঘটে। 

নিহত শাহাবুদ্দীন ওই গ্রামের আব্দুল হাই এর মাছের ঘেরের কর্মচারী। তিনি ফকিরহাট শুবদিয়া গ্রামের গোলাম মোস্তাফা শেখের ছেলে। 

কৈলাশগঞ্জ ১নং ওয়ার্ডের ইউপি মেম্বর গাজী ফয়সাল আলম জানান, ঘেরের চারপাশে নিরাপত্তার জন্য চিকন তারের সাথে বিদ্যুতের সংযোগ দেওয়া ছিল। ভোররাতে মাছ ধরার জন্য শাহাবুদ্দীন ঘেরের কাছে গেলে অসতর্কতাবশত ওই বিদ্যুতের তারে জড়িয়ে তার মৃত্যু হয়। সকালে পুকুরের মধ্যে ভাসমান অবস্থায় তার লাশ উদ্ধার করা হয়।

পূর্ববর্তী সংবাদ

৯ ঘণ্টা পর খুলনার সঙ্গে সারাদেশের রেল যোগাযোগ শুরু

ঝিনাইদহের সাবদারপুর স্টেশনে লাইনচ্যুত হওয়া গোয়ালন্দ থেকে খুলনাগামী 'নকশীকাঁথা' মেইল ট্রেনের ইঞ্জিন উদ্ধার করা হয়েছে। সোমবার ভোরের দিকে ইঞ্জিনটি উদ্ধার করা হয়। এর ফলে প্রায় ৯ ঘণ্টা ধরে বন্ধ থাকার পর খুলনার সঙ্গে সারাদেশের রেল যোগাযোগ আবার শুরু হল। এর আগে রবিবার রাত ৮টা ১৫ মিনিটে ট্রেনটি লাইনচ্যুত হয়। এতে খুলনার সঙ্গে সারাদেশের রেল যোগাযোগ বন্ধ হয়ে যায়।

রেলের পশ্চিম জোনের পাকশী বিভাগের পরিবহন কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুন জানান, লুপ লাইনে ইঞ্জিন ও এর সঙ্গের লাগেজ ভ্যান লাইনচ্যুত হয়। এর ফলে খুলনার সঙ্গে সারাদেশের ট্রেন যোগাযোগ বন্ধ হয়ে গেছে। তিনি আরো জানান, পাকশী থেকে রিলিফ ট্রেন রওনা হয়ে গেছে।

ঈশ্বরদী স্টেশনে খুলনাগামী একটি প্যাসেঞ্জার ট্রেন থামিয়ে রাখা হয়েছে। তবে রবিবার দিবাগত রাত পর্যন্ত অন্য কোনো ট্রেন আটকা পড়েনি বলে জানিয়েছিলেন পাকশী ডিভিশনের ট্রেন কন্ট্রোলার নজরুল ইসলাম।

প্রতিক্রিয়া মন্তব্য শেয়ার