খুলনায় নারী শ্রমিককে ধর্ষণের অভিযোগে আটক ২

Img

খুলনার ডুমুরিয়ার কৈয়া বাজার এলাকায় টেক্সটাইল মিলের এক নারী শ্রমিক (৩০) ধর্ষণের স্বীকার হয়েছেন। এ ঘটনায় ডুমুরিয়া থানায় মামলা হয়েছে।

বুধবার (১ এপ্রিল) রাতে এ ঘটনায় গুটুদিয়া গ্রামের আব্দুল করিমের ছেলে রেজওয়ান (৩৬) এবং মোস্তফা গাজীর ছেলে আরিফকে (৩০) আটক করেছে ডুমুরিয়া থানা পুলিশ।

ডুমুরিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) রফিক বিষয়টি নিশ্চিত করেছেন।

আসামীকে আদালতে প্রেরণ ও নারী শ্রমিককে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের (খুমেক) ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) প্রেরণ করা হচ্ছে।

ভুক্তভোগীর এক স্বজন বলেন, ওই নারী শ্রমিকের চার মেয়ে রয়েছে। স্বামী পরিত্যক্তা। করোনা ভাইরাসের কারণে টেক্সটাইল মিল বন্ধ থাকায় মেয়েদের নিয়ে না খেয়ে আছেন। তাই আমাদের বাসা এসেছিলেন কিছু সাহায্যের জন্য। প্রতি মাসেই তাদের কিছু সাহায্য করা হয়। সোমবার (৩০ মার্চ) বিকেল সাড়ে ৫টার দিকে খুলনার গল্লামারী থেকে ডুমুরিয়ায় বাসায় যাওয়ার পথে আটককৃত দুইজনসহ আরও একজন তাকে জোর করে তুলে নিয়ে ধর্ষণ করে।

পূর্ববর্তী সংবাদ

সাতক্ষীরা শ্যামনগেরর বৈদ্যুতিক ফ্যানের আঘাতে শিশুর মর্মান্তিক মৃত্যু

সাতক্ষীরা শ্যামনগেরর নিজ বাসায় বৈদ্যুতিক ফ্যানের আঘাতে সোনিয়া (৯) নামে এক শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। আজ বৃহস্পতিবার সকাল ৭টার দিকে এ দূর্ঘটনা ঘটে।

সোনিয়া উপজেলার সদর ইউনিয়নের কাতখালী গ্রামের কবিরুল ইসলামের কন্যা ও কাঁঠালবাড়ীয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৩য় শ্রেণির ছাত্রী। সোনিয়ার মামা আলমগীর জানায়, অসাবধান বসত বৈদ্যুতিক ফ্যানের সাথে মাথায় প্রচন্ড আঘাত লেগে গুরুত্বর আহত হয় সে। দ্রুত উদ্ধার করে শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত মেডিকেল অফিসার ডাঃ হাইফুল ইসলাম মৃত ঘোষনা করেন।

প্রতিক্রিয়া মন্তব্য শেয়ার