খুলনায় অস্ত্রের মুখে ব‌্যবসায়ীর ১৪ লাখ টাকা ছিনতাই

Img

খুলনা মহানগরীতে অস্ত্রের মুখে জিম্মি করে এক ব‌্যবসায়ীর ১৪ লাখ টাকা ছিনতাই করেছে দুর্বৃত্তরা।

ব‌ুধবার (১২ আগস্ট) দুপুরে খুলনা জিলা স্কুলের পাশের সড়কে এ ছিনতাইয়ের ঘটনা ঘটে।

ভুক্তভোগীরা জানান, খুলনার মডার্ণ সি-ফুড অ‌ফিসের ১৪ লাখ টাকা দুপুর ৩টার দিকে ব‌্যাংক থেকে তুলে ফেরার সময় জিলা স্কুলের পাশের সড়কে পৌঁছালে একটি মোটরসাইকেলে ২ জন দুর্বৃত্ত এসে গা‌ড়ির পথ আটকায়। এরপর আ‌গ্নেয়াস্ত্র তাক করে গা‌ড়িতে থাকা ১৪ লাখ টাকা ছিনতাই করে দুর্বৃত্তরা। টাকা নিয়ে তারা দ্রুত স্থান ত‌্যাগ করে। ছিনতাইয়ের সময়ে গাড়িতে খুলনার মডার্ণ সি-ফুডের ম‌্যানেজার ও কর্মচারীরা ছিলেন।

এ বিষয়ে খুলনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশরাফুল আলম জানান, টাকা ছিনতাইয়ের ঘটনায় এখনো লি‌খিত অ‌ভিযোগ পাই‌নি। তবে মৌ‌খিকভাবে জানার পরে ঘটনাস্থল থেকে সি‌সি ক‌্যামেরার ফুটেজ সংগ্রহ ও পরীক্ষার চেষ্টা চলছে। ফুটেজ পাওয়া গেলে ছিনতাইকারীদের শনাক্ত করা সহজ হবে। তবে সড়কের অ‌ধিকাংশ সি‌সি ক‌্যামেরার সংযোগ বি‌চ্ছিন্ন।

উল্লেখ‌্য, ছিনতাইয়ের পরে দুর্বৃত্তরা যে সড়কটি দিয়ে পা‌লিয়ে যায় সেই সড়কে পু‌লিশ সুপারের বাসভবন, জেলা প্রশাসকের বাসভবন, রেঞ্জ ডিআই‌জির বাসভবন, বিভাগীয় ক‌মিশনারের বাসভবন, জেলা ও দায়রা জজের বাসভবন, খুলনার আদালত পাড়া, জেলা প্রশাসন ভবন, অ‌ফিসার্স ক্লাব, জেলা স্টে‌ডিয়‌ামসহ আরো গুরুত্বপূর্ণ সরকা‌রি অ‌ফিস অব‌স্থিত।

প্রতিক্রিয়া মন্তব্য শেয়ার