খাগড়াছড়িতে আইসোলেশনে থাকা বৃদ্ধা শঙ্কামুক্ত

Img

খাগড়াছড়ি সদর হাসপাতালের আইসোলেশনে ওয়ার্ডে ভর্তি থাকা বৃদ্ধা বাড়ি ফিরে গেছেন।

শুক্রবার (২০মার্চ) সকালে বৃদ্ধা করোনাভাইরাস মুক্ত থাকার প্রতিবেদন পাওয়ার পর হাসপাতাল কর্তৃপক্ষ থাকা বাড়ি ফেরার অনুমতি দেন।

খাগড়াছড়ির সিভিল সার্জন ডা. নুপুর কান্তি দাশ এ তথ্য নিশ্চিত করেন।

এর আগে,গত ১৬ মার্চ বিকেলে খাগড়াছড়ি সদর হাসপাতালে ভর্তি হন ভারত ফেরত ওই বৃদ্ধা। জ্বর, সর্দি ও কাশি থাকায় তাকে অন্য রোগীদের কাছ থেকে আলাদা করে আইসোলেশন ওয়ার্ডে রেখে চিকিৎসা দেয়া হয়। তার কাছ থেকে সংগ্রহ করা নমুনা ঢাকার রোগ তত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা ইনস্টিটিউট (আইইডিসিআর) পরীক্ষা শেষে নিশ্চিত হওয়া যায় তিনি সংক্রামণ মুক্ত।

পূর্ববর্তী সংবাদ

রাঙামাটিতে নিত্যপণ্যের দাম স্থিতিশীল রাখতে মাঠে প্রশাসন

রাঙামাটিতে বাজার নিয়ন্ত্রণে অতিরিক্ত দামে নিত্যপ্রয়োজনীয় দ্রব্য ও মাস্ক বিক্রি করায় ৪ দোকানদারকে মোবাইল কোর্টের মাধ্যমে ১৬ হাজার টাকা জরিমানা করেছে জেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত।

শুক্রবার (২০মার্চ) সকাল থেকে দুপুর পর্যন্ত একযোগে শহরের বনরুপা, রিজার্ভ বাজার ও তবলছড়িতে এ মোবাইল কোর্ট পরিচালনা করে রাঙামাটির জেলা প্রশাসন।

এসময় বনরুপায় নেজারত ডেপুটি কালেক্টর উত্তম কুমার দাশের নেতৃত্বে চালানো মোবাইলকোর্টে মূল্য তালিকায় উল্লেখিত দাম বেশি হওয়ায় খাজা গরীবে নেওয়াজ পোল্ট্রি ফার্ম কে ২ হাজার, বিসমিল্লাহ সেইল সেন্টারকে ৪হাজার ও নুরুল ইসলাম পোল্ট্রে ফার্মকে ২ হাজার টাকা জরিমানা করা হয়।

প্রতিক্রিয়া মন্তব্য শেয়ার