কয়রায় বনবিবি'র মেলার উদ্বোধন

Img

কয়রা উপজেলার দক্ষিণ বেদকাশি ইউনিয়নের চোরা মুখা মেদের চরে অনুষ্ঠিত জনপ্রিয় ও আলোচিত বনবিবি র মেলার উদ্ভোধন ঘোষনা করা হয়েছে।

গত বুধবার বিকাল ৩টায় প্রধান অতিথি হিসাবে কয়রা উপজেলা আওয়ামীলীগ এর সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান জি এম মোহসিন রেজা শুভ উদ্ভোধন ঘোষনা করেন। 

উদ্ভোধন পরবর্তী আলোচনা সভায়, দক্ষিণ বেদকাশী ইউনিয়নের ইউপি সদস্য ও কয়রা উপজেলা ছাত্রলীগ এর সাবেক যুগ্ম সম্পাদক মাসুদ রানার সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে বক্তব্য কালে জি এম মোহসিন রেজা বলেন, সুন্দর বন কোল ঘেষা দক্ষিণ বেদকাশি এই বনবিবির মেলায় এত লোকের সমাগম দেখে ও শান্তিপূর্ণ ভাবে দেখে আমি খুব আনন্দিত।

তিনি বলেন ধর্ম যার যার উৎসব সবার। তিনি দলের অবকাঠামোকে শক্তিশালী করার দিকনির্দেশনা ও আগামী উপজেলা পরিষদ নির্বাচনকে ঘিরে নিজের প্রার্থীতা ঘোষনা করে সকলের কাছে দোয়া প্রার্থনা করেন এবং সকলকে একাতা বদ্ধভাবে একাদশ জাতীয় সংসদ নির্বাচনের মত জয় উপজেলা নির্বাচনে ও সকল দল অংশ গ্রহণে উৎসব মুখর পরিবেশে জয়লাভ করার জন্য একতাবদ্ধ থাকার আহবান জানান সকলকে।

বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন কয়রা উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও কয়রা উপজেলা ছাত্রলীগ এর সাবেক সভাপতি এস এম বাহারুল ইসলাম, তিনি তার বক্তব্যে বলেন, জি এম মোহজিন রেজা ভাই কয়রা দুঃসময়ের কান্ডারি কয়রা উপজেলা আওয়ামীলীগের। তিনি রাজনীতির সাথে অতপ্রত ভাবে জড়িত ও দীর্ঘদিন যাব কয়রা আওয়ামীলীগকে শক্তিশালী করার লক্ষে লড়াই সংগ্রাম করে গেছেন। তাই আমার ও নেতা কর্মীদের দাবী মোহসিন ভাইকে আমরা চেয়ারম্যান হিসাবে দেখতে যাই।

অন্যান্যদের মধ্যে আরও বক্তব্য রাখেন,দক্ষিণ বেদকাশী ইউপি চেয়ারম্যান কবি শামছুর, উত্তর বেদকাশী ইউনিয়ন আওয়ামীলীগ এর সভাপতি ও ইউপি চেয়ারম্যান সরদার নুরুল ইসলাম,কয়রা সদর আআওয়ামীলীগ সভাপতিএস এম জিয়াদ আলী, কয়রা উপজেলা ছাত্রলীগ এর সাবেক সাধারণ সম্পাদক জি এম মেজবাহ উদ্দিন মাছুম , কয়রা উপজেলা ছাত্রলীগ এর সাবেক সহসভাপতি ও কপোতাক্ষ কলেজ সভাপতি রোকনুজ্জামান কাজল,সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম, সদর ইউনিয়ন ছাত্রলীগ এর সাবেক সভাপতি ডি এম ইখতিয়ার উদ্দিন হিরো, সাবেক প্রজম্নলীগ নেতা আক্তারুল ইসলাম, ছাত্রলীগ নেতা রিয়াজুল ইসলাম রিয়াজ ,মওদুদ হাসান মিলন , সোহাগ ,ইমরান হোসেন ,মনজুরুল জাহিদ ,মফিজুল ইসলাম, আমিরুল ,পার্থ তরফদার প্রমূখ।

প্রতিক্রিয়া মন্তব্য শেয়ার