কোথাও লেখা নেই মানুষ মেরে আল্লাহর প্রতি অনুগত্য প্রকাশ করা যায়

লেখক: রবিউল ইসলাম রবি, সাংবাদিক।

Img
রবিউল ইসলাম রবি -ফাইল ছবি।

বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে আকুল আবেদন.....

একজন মানুষ হিসেবে ধর্ম নিয়ে কূটক্তিকারী বা অবমাননাকারীকে কখনোই পছন্দ করবো না এবং তার কঠিন শাস্তি দাবীদার। সেটা যে ধর্মই হোক না কেন। কেউ যদি এহন জঘন্য কাজ করে থাকে তার জন্য বিচার ব্যবস্থা আছে। 

লালমনিহাটের পাটগ্রামের বুড়িমারীর আপনারা যারা পবিত্র কোরআন শরীফ অবমাননার অভিযোগ এনে আজকে আইন নিজে হাতে তুলে নিয়ে নির্মম ভাবে একজনের প্রান নিলেন আমার দৃষ্টিতে আপনারা বিকৃত মষ্তিষ্কের মানসিক ভারসম্যহীন শান্তি বিনষ্টকারী ধর্ম ও ইসলামের শত্রু।

হাদিসের কথা নাই বললাম বিদ্যালয়ের ইসলাম শিক্ষা বই থেকেই যে শিক্ষা পেয়েছি তার কোথাও লেখা নেই যে এভাবে মানুষ মেরে আল্লাহর প্রতি অনুগত্য প্রকাশ করা যায়। যদি কেউ অন্যায় করে তার জন্য আল্লাহর কাছে প্রথমে প্রার্থনা করুন হে আল্লাহ তুমি ওই ব্যাক্তিকে হেদায়েত দান করুন ও সঠিক পথে চলার তৈফিক দান করুন।

আপনারা কি এমন মহত কাজ করলেন যে আল্লাহ আপনাদের এহন ঘৃনিত কাজে খুবই খুশি হবে? ধিক্কার জানাই ধর্ম নিয়ে বিবেদ ও রক্তপাত সৃষ্টিকারী এসব মানুষ নামের পশুকে। থু থু দেই তোদের মুখে......!আল্লাহ তোদের হেদায়েত দান করুক। 

এমনকি প্রধানমন্ত্রীর কাছে আমার আকুল আবেদন এই ঘটনাটির সঠিক তদন্ত করে ঘটনার মূল কারন বের করে ঘটনায় জড়িত মানসিক ভারসাম্যহীন মানুষ নামে পশুদের কঠিন শাস্তির দাবি জানাই।


 

প্রতিক্রিয়া মন্তব্য শেয়ার