কেশবপুরে নৌকার বিজয়ের লক্ষ্যে পৌর আওয়ামী লীগের জরুরি সভা

Img

কেশবপুর (যশোর-৬) সংসদীয় আসনে উপ-নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী ও যশোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীন চাকলাদাদের বিজয় সুনিশ্চিত করতে কেশবপুর পৌর আওয়ামী লীগের এক জরুরি সভা বুধবার (৮ জুলাই) সকালে কেশবপুর সরকারি প্রাথমিক শিক্ষক সমিতি মিলনায়তনে অনুষ্ঠিত হয়।

সভায় বক্তরা বলেছেন, আধুনিক কেশবপুর উপজেলা গড়তে আগামী ১৪ জুলাই উপ-নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী শাহীন চাকলাদারকে বিপুল ভোটে বিজয়ী করতে হবে। ব্যালোটের মাধ্যমে বিএনপির ষড়যন্ত্রের দাদভাঙ্গা জবার দিতে হবে। শাহীন চাকলাদারকে নৌকা মার্কায় বিপুল ভোটে বিজয়ী করে প্রমাণ করতে হবে কেশবপুরের মাটি আওয়ামী লীগের ঘাটি।

কেশবপুর পৌর আওয়ামী লীগের আহ্বায়ক আব্দুস সোবহানের সভাপতিত্বে ও আওয়ামী লীগনেতা ইয়ার মাহমুদের সঞ্চালনায় অনুষ্ঠিত জরুরি সভায় আগামী ১৪ জুলাই উপ-নির্বাচনে নেতা-কর্মীদের করণীয় বিষয়ে বক্তব্য রাখেন যশোর সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইউপি চেয়ারম্যান শাহারুল ইসলাম, যশোর শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহমুদ হাসান বিপু ও কেশবপুর পৌরসভার মেয়র রফিকুল ইসলাম, যশোর জেলা পরিষদের সদস্য আলহাজ্ব হাসান সাদেক ও পৌর আওয়ামী লীগের যুগ্ম-আহ্বায়ক এ্যাড. মিলন মিত্র ও উপজেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক সুকুমার সাহা।

আরো বক্তব্য রাখেন, পৌর কাউন্সিলর আতিয়ার রহমান, সমাজসেবক আলহাজ্ব নুরুল ইসলাম, এস এম মজিবুর রহমান, পৌর স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক আবুল বাসার খান, পৌর কৃষকলীগের সভাপতি আব্দুল গফুর, পৌর আওয়ামী লীগনেতা রমজান আলী মোড়ল, মশিয়ার রহমান, হাবিবুর রহমান হাবিব, রফিকুল ইসলাম প্রমুখ।

পূর্ববর্তী সংবাদ

কেশবপুর নৌকা প্রতিকে ভোট চেয়ে বাস ও ট্রাক মালিক সমিতির গণসংযোগ

কেশবপুর (যশোর-৬) সংসদীয় আসনে উপ-নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী ও যশোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীন চাকলাদারের বিজয় সুনিশ্চিত করার লক্ষে নৌকা প্রতীকে ভোট চেয়ে বুধবার (৮ জুলাই) সকালে গণসংযোগ করেছেন কেশবপুর বাস-মিনিবাস ও ট্রাক মলিক সমিতির সভাপতি আওয়ামী লীগনেতা আফছার উদ্দীন গাজী ও সাধারণ সম্পাদক সুব্রত মুখার্জী উজ্জ্বল-সহ নেতৃবৃন্দ।

কেশবপুর পৌরসভার টারমিনাল এলাকায় শ্রমিকদের সাথে গণসংযোগকালে বাস-মিনিবাস ও ট্রাক মলিক সমিতির সভাপতি আওয়ামী লীগনেতা আফছার উদ্দীন গাজী ও সাধারণ সম্পাদক সুব্রত মুখার্জী উজ্জ্বল কেশবপুর উপজেলার অসমাপ্ত কাজ সমাপ্ত করার জন্য এবং উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখার জন্য আগামী ১৪ জুলাই উপ-নির্বাচনে শাহীন চাকলারকে নৌকা প্রতীকে সর্বোচ্চ ভোট দেওয়ার জন্য ভোটারদের প্রতি আহ্বান জানান।

প্রতিক্রিয়া মন্তব্য শেয়ার