কেশবপুরে এনপিএস এর উদ্যোগে ইফতার মাহফিল ও এতিমদের মাঝে ইফতার বিতরণ

Img

কেশবপুরে সোমবার (০৩ মে) ন্যাশনাল প্রেস সোসাইটি, গণমাধ্যম ও মানবাধিকার সংস্থার উদ্যোগে এতিমদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ, দোয়া, ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

জানা গেছে, কেশবপুর পৌর শহরের মধ্যকুল এতিম খানা মাদ্রাসা ও চারআনি বাজার মসজিদে অবস্থান করা মজিদপুর কওমি মাদ্রাসার শিক্ষার্থী এবং পথচারীদের মাঝে ন্যাশনাল প্রেস সোসাইটি, কেশবপুর উপজেলা শাখার উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

ইফতার বিতরণ কর্মসূচী শেষে সংগঠনের কার্যালয়ে এ উপলক্ষে আলোচনা সভায় সংগঠনের সভাপতি শামীম আখতার মুকুল সভাপতিত্বে প্রধান অতিথির বক্তৃতা করেন, কেশবপুর থানার ওসি (তদন্ত) শেখ ওহিদুজ্জামান।

বিশেষ অতিথির বক্তৃতা করেন, বিআরডিবির উপ প্রকল্প কর্মকর্তা (পজিপ) বি এম আজমল হোসেন, প্রভাষক মশিউর রহমান, শিক্ষক মতিউর রহমান, উপজেলা আওয়ামীলীগ নেতা শাহাদাৎ হোসেন, মহিলা আওয়ামীলীগের সভানেত্রী রাবেয়া ইকবাল, থানার উপপরিদর্শক মিজানুর রহমান ও কালভেরি ব্যাপিস্ট চার্চের চেয়ারম্যান স্টিফেন বিশ্বাস।

এসময় আরো উপস্থিত ছিলেন, সংগঠনের সহ সভাপতি খায়রুল আনাম ও মঞ্জুরুল ইসলাম ডাবলু, সাধারণ সম্পাদক সুষ্ময় হাওলাদার বিকাশ, সং সাংগঠনিক সম্পাদক আলমগীর হোসাইন, সহ দপ্তর সম্পাদক রাকিবুল হাসান সুমন, ধর্ম বিষয়ক সম্পাদক অলিয়ার রহমান, প্রচার সম্পাদক সোহেল পারভেজ, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক সৌরভ কবির, সদস্য জাহিদুল ইসলাম, সাকিব আল হাসান, আব্দুর রহমান, আব্দুল্লাহ আল মামুন, ইফনুস আলী, তুষার সাহা, শিউলি হালদার প্রমুখ। দোয়া পরিচালনা করেন সারুটিয়া দাখিল মাদ্রাসার শিক্ষক মাওলানা লুৎফর রহমান প্রমুখ।

প্রতিক্রিয়া মন্তব্য শেয়ার