কুয়ালালামপুরে জাতীয় উন্নয়ন মেলায় ডব্লিউ হোটেল

নিজস্ব প্রতিবেদক : অক্টোবর ৯, ২০১৮

প্রথমবারের মতো মালয়েশিয়ার রাজধানী কুয়ালালামপুরে জাঁকজমকপূর্ণভাবে অনুষ্ঠিত হয়েছে জাতীয় উন্নয়ন মেলা।  ৪র্থ জাতীয় উন্নয়ন মেলার আয়োজন করে মালয়েশিয়াস্থ বাংলাদেশ হাইকমিশন। হাইকমিশন প্রাঙ্গনে আয়োজিত এ মেলায় ০৩ দিন ০২ রাত বিনামুল্যে থাকার বিশেষ সুযোগ দেয় ডব্লিউ হোটেল। 

মেলার আকর্ষণ বাড়াতে আগত দর্শনার্থীদে'র বিনামুল্যে টিকিট দেয়া হয়। পরে আনুষ্ঠানিকভাবে ড্র অনুষ্ঠিত হয় যেখানে বিভিন্ন প্রতিষ্ঠানের পক্ষ থেকে পুরস্কার রাখা হয়েছিলো। এরই একটি বাংলাদেশী মালিকানাধীন ডব্লিউ হোটেল এর পক্ষ থেকে ০৩ দিন ০২ রাত বিনামুল্যে থাকার সুযোগ। মুলত দর্শনার্থীদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে ছিলো কুয়ালালামপুরে'র মসজিদ জামেকে'র ডব্লিউ হোটেলে'র দেয়া এই আকর্ষনীয় পুরস্কারের দিকে। 
শেষ পর্যন্ত তিন ধাপে অনুষ্ঠিত লটারির ড্র এর মাধ্যমে তিন জন ভাগ্যবানের হাতে এই পুরস্কার তুলে দেন ডব্লিউ হোটেলে'র কর্ণধার ওহিদুর রহমান ওহিদ। এছাড়া আল আমিন ইন্টারন্যাশনাল ট্রাভেলস এসডিএনবিএইচডি'র পক্ষ থেকে কুয়ালালামপুর-ঢাকা-কুয়ালালামপুরে'র ০২টি বিমান টিকিট বিজয়ীদের হাতে তুলে দেন কুমিল্লা প্রবাসী  ‌ব্যাবসায়ী ওহিদুর রহমান।


এসময় মঞ্চে ছিলেন বাংলাদেশ থেকে আগত পরিকল্পনা মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি'র সভাপতি আবুল কালাম আজাদ, মালয়েশিয়াস্থ বাংলাদেশ হাইকমিশনের হাইকমিশনার মুহ. শহীদুল ইসলাম, শ্রম কাউন্সিলর সায়েদুল ইসলাম মুকুলসহ অনেকে। 
সকাল ১১টা থেকে শুরু করে সন্ধা ৬ টায় শেষ হয় এ মেলা।

তথ্য:

বিভাগ:

প্রকাশ: অক্টোবর ৯, ২০১৮

পড়েছেন: 561 জন

মন্তব্য: 0 টি