কারখানার ওয়াশিং মেশিনে কাপড় পেঁচিয়ে শ্রমিকের মৃত্যু

Img

গাজীপুর জেলার শ্রীপুর পৌরসভার গড়গড়িয়া মাস্টারবাড়ী এলাকায় কারখানার ওয়াশিং মেশিনের ভেতর কাপড় পেঁচিয়ে মুস্তাফির রহমান (২৩) নামে এক কারখানা শ্রমিকের মৃত্যু হয়েছে।

সোমবার সন্ধ্যায় এ ঘটনা ঘটে। নিহত মুস্তাফির রহমান ময়মনসিংহ জেলার গৌরীপুর থানার ধরুয়া রামনাথপুর গ্রামের মতি মিয়ার ছেলে।

শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) আশরাফুল্লাহ্ জানান, বিকেলের শিফটে কাজে যোগ দিয়ে কারখানার ওয়াশিং মেশিনের ভেতর কাপড় ঢুকানোর কাজ করছিল সে। এসময় অসাবধানতা বশত কাপড়ে শরীর পেঁচিয়ে তাঁর শরীর মেশিনের ভেতর ঢুকে যায়। ঘটনাস্থলেই এর মুস্তাফিরের মৃত্যু হয়।

পূর্ববর্তী সংবাদ

গাজীপুরে ইয়াবাসহ আটক ২

গাজীপুর সিটি করপোরেশনের কোনাবাড়ী থানাধীন কুদ্দুছ নগর এলাকা থেকে ১৫ হাজার ৬০০ পিস ইয়াবাসহ দুই যুবককে আটক করেছে পুলিশ।

সোমবার (২ ডিসেম্বর) রাত সাড়ে ১১টার দিকে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন- কুড়িগ্রামের রৌমারী থানার ইছাকুড়ি এলাকার মৃত সাইদুর রহমানের ছেলে মনিরুজ্জামান মিলন (২৮) ও একই থানার বানিরচর পূর্বপাড়া এলাকার আব্দুল বারেকের ছেলে নাজমুল হুদা (২৪)।

পুলিশ সূত্রে জানা গেছে, কোনাবাড়ী থানাধীন কুদ্দুছ নগর এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালায় পুলিশ। পরে মনিরুজ্জামান মিলন ও নাজমুল হুদাকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ১৫ হাজার ৬শ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে। আটককৃতরা ইয়াবা ট্যাবলেটগুলো বিক্রির উদ্দেশে গাজীপুরে নিয়ে আসছিল।

কোনাবাড়ী থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মো. আতাউর রহমান খান বিষয়টি নিশ্চিত করে জানান, এ ঘটনায় রাতেই আটক দুইজনের বিরুদ্ধে মাদক মামলা দায়ের করা হয়েছে।

প্রতিক্রিয়া মন্তব্য শেয়ার