কাজের সময় পোষাক নিয়ে চিন্তা আমার মাথায় থাকে না

image
image
আইরিন সুলতানা

চিত্রনায়িকা আইরিন সুলতানা। ঢাকাই চলচ্চিত্রে নিয়মিত দেখা না গেলেও সামাজিক যোগাযোগ মাধ্যমে তাকে বেশ সরব দেখা যায়। কখনো টপলেস, কখনো বা বিকিনি পরে নানা ভঙ্গিমায় ফটোশুট করেন তিনি। সেসব ছবি পোস্ট করে মাঝে মধ্যেই আলোচনায় আসেন তিনি। 

এদিকে তার অভিনীত ট্র্যাপড নামে ওয়েব সিরিজটি বেশ প্রশংসিত হয়। তবে সেখানে তিনি খোলামেলা অবতারেই সামনে এসেছেন। এ ব্যাপারে দেশিয় গণমাধ্যমে তিনি বলেন, একটা ইন্ডাস্ট্রিতে সব ধরণের কাজ হয়। আমি ভিন্নধর্মী কাজ করতে আগ্রহী। গল্পের চরিত্র অনুযায়ী আমি কাজ করি। কাজের সময় পোষাক নিয়ে চিন্তা আমার মাথায় থাকে না। চরিত্র যেমন হবে আমার তো সেভাবে প্রস্তুত হতে হবে।

২০০৮ সালের ‘প্যান্টেন ইউ গট দ্য লুক’ প্রতিযোগিতায় ‘সেরা হাসি’ পুরস্কার অর্জনের মধ্য দিয়ে শোবিজে প্রবেশ করেন আইরিন। তার অভিনীত প্রথম সিনেমার নাম ‘ভালোবাসা জিন্দাবাদ’। এছাড়া অভিনয় করেছেন ‘ছেলেটি আবোল তাবোল মেয়েটি পাগল পাগল’, ‘সেই তুমি’, ‘টাইম মেশিন’, ‘পদ্মার প্রেম’ সিনেমায়।

অন্যদিকে টিভি নাটকেও অভিনয় করেছেন। আশুতোষ সুজন পরিচালিত ‘ম্যানপাওয়ার’ তার অভিনীত প্রথম প্রচারিত নাটক। এছাড়া অভিনয় করেছেন ‘পৌষ ফাগুনের পালা’, ‘তবুও সংশয়’ ও ‘জলছবি ‘ নাটকে। এছাড়া দেশে এবং বিদেশে বহু র‍্যাম্প মডেলিংয়ে অংশ নেয়া আইরিন টিভি বিজ্ঞাপনেও কাজ করেছেন। ‘রবি’র তোমাকে দিয়ে কিছু হবে না’, ‘প্রাণ ডাল’, ‘জেনোসিস রিয়েল এস্টেট’, ‘আখতার ফার্নিচার’ এর মধ্যে অন্যতম।

পূর্ববর্তী সংবাদ

বেনাপোল সীমান্ত থেকে ইয়াবাসহ গ্রেফতার ১

যশোরের বেনাপোল পোর্ট থানাধীন পুটখালী বালুর মাঠ থেকে ৮৫ পিস ইয়াবা ট্যাবলেট সহ মোঃ জিয়া সরদার(৩৫) নামে একজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে পোর্ট থানা পুলিশ।
 
গ্রেফতার মাদক ব্যবসায়ী জিয়া সরদার পুটখালী গ্রামের মৃত রুস্তম সরদার এর ছেলে।
 
শুক্রবার (১৬অক্টোবর) বেলা সাড়ে ১২টার সময় গোপন সংবাদের ভিত্তিতে এসআই সৈয়দ মাসনুন আলম,এএসআই মুরাদ শেখ,কনেস্টবল এরশাদ শেখ,কনেস্টবল মহিউদ্দিন পুটখালী বালুর মাঠে অভিযান চালিয়ে ৮৫পিস ইয়াবা ট্যাবলেট সহ একজন মাদক ব্যবসায়ীকে হাতেনাতে গ্রেফতার করে।
 
বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুন খান উদ্ধার মাদকসহ গ্রেফতার আসামির বিষয়টি নিশ্চিত করে।
 
তিনি আরো বলেন, গ্রেফতার আসামিকে মাদক আইনে মামলা দিয়ে যশোর বিজ্ঞ আদালতে পাঠানে হবে।
প্রতিক্রিয়া মন্তব্য শেয়ার