কলারোয়া আইসিটি শিক্ষক সমতি’র কমিটি গঠন

Img

কলারোয়া উপজেলায় আইসিটি শিক্ষার প্রসার ও সকল শিক্ষককে আইসিটিতে পারদর্শী করার লক্ষ্যে দমদম মাধ্যমিক বিদ্যালয়ের আইসিটি শিক্ষক শামসুর রহমান লালটুকে সভাপতি ও পানিকাউরিয়া মাধ্যমিক বিদ্যালয়ের আইসিটি শিক্ষক এস,এম সাইফুল ইসলামকে সাধারণ সম্পাদক এবং ১৫ জনকে উপদেষ্টা করে কলারোয়া আইসিটি শিক্ষক সমিতি গঠন করা হয়েছে।

বৃহস্পতিবার বিকালে উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির নিজস্ব কার্যালয়ে শামসুর রহমান লালটু’র সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভার মাধ্যমে সর্বসম্মতিক্রমে এ কমিটি গঠন করা হয়।

কমিটির অন্যান্য সদস্যা হলেন সহ-সভাপতি আকতারুজ্জামান, দেলোয়ার হোসেন, যুগ্ম সম্পাদক শাহাজান আলী শাহিন, প্রযুক্তি ও গবেষণা সম্পাদক কামরুজ্জামান, সাংগঠনিক সম্পাদক সি,জি,এম আনিসুজ্জামান, অর্থ সম্পাদক আসাদুজ্জামান, শিক্ষা ও প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক সাইদুর রহমান, সংস্কৃতি ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক ইমদাদুল হক মিলন, প্রচার ও প্রকাশনা সম্পাদক আসাদুজ্জামান, মহিলা বিষয়ক সম্পাদক মাসকুরা খাতুন, সদস্য-সালাউদ্দীন, সাইফুল আলম, নারগিস পারভীন।

নবগঠিত কমিটির উপদেষ্টা মন্ডলী হলেন-কলারোয়া উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি প্রধান শিক্ষক আমানুল্লাহ আমান, উপজেলা বে-সরকারি মাধ্যমিক শিক্ষক-কর্মচারী কল্যাণ সমবায় সমিতি লিঃ এর সভাপতি প্রধান শিক্ষক হরিসাধণ ঘোষ, প্রধান শিক্ষক এবাদুল হক, প্রধান শিক্ষক আজহারুল ইসলাম, প্রধান শিক্ষক আক্তার আসাদুজ্জামান চান্দু, প্রধান শিক্ষক রুহুল আমিন, প্রধান শিক্ষক বদরুজ্জামান বিপ্লব, প্রধান শিক্ষক রাশেদুল হাসান কামরুল, প্রধান শিক্ষক শামছুল হক, প্রধান শিক্ষক মুনসুর আলী, প্রধান শিক্ষক জাহাঙ্গীর হোসেন, অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) মাও. বজলুর রহমান, সুপার মাও.আব্দুস সাত্তার, এটিএম রহুল কুদ্দুস, সহকারী শিক্ষক মোস্তাফিজুর রহমান।

পূর্ববর্তী সংবাদ

কলারোয়ায় শ্রীশ্রী জগন্নাথদেবের বর্ণাঢ্য রথযাত্রা উদযাপন

সাতক্ষীরার কলারোয়ায় ৯ম বর্ষ শ্রীশ্রী জগন্নাথদেবের বর্ণাঢ্য রথযাত্রা উৎসব উদযাপন করা হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে “ধর্ম যার যার, উৎসব সবার”-এ প্রতিপাদ্যকে সামনে রেখে কলারোয়া সনাতন ধর্ম স্বেচ্ছাসেবক পরিষদের আয়োজনে অনুষ্ঠিত রথ উৎসবের শুভ উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন-কলারোয়া উপজেলা চেয়ারম্যান আমিনুল ইসলাম লাল্টু।

উত্তর মুরারীকাটি পালপাড়া শ্রীশ্রী রাধাগোবিন্দ মন্দির প্রাঙ্গণে অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন-সাতক্ষীরা জেলা পরিষদ সদস্য ও কলারোয়া পৌরসভার মেয়র প্রার্থী

আলহাজ্ব শেখ আমজাদ হোসেন, পৌরসভা আ.লীগের সভাপতি আজিজুল ইসলাম, সাতক্ষীরা জেলা মন্দির সমিতির সহ-সভাপতি দিলীপ চ্যাটার্জী, জিতেন্দ্র নাথ ঘোষ, সোনাবাড়ীয়ার শ্রী সুপ্রসাদ চৌধুরী, রথযাত্রা উৎসব উদযাপন পরিষদের কোষাধ্যক্ষ শ্রী জীবন ঘোষ, উপজেলা জয় মহাপ্রভু সেবক সংঘের সভাপতি শ্রী গোষ্ট চন্দ্র পাল, কলারোয়া শ্রীকৃষ্ণের দাস সম্প্রদায়ের সভাপতি শ্রী সুনীল দাস, শ্রী অশিত কুমার, মাস্টার শ্রী প্রদীপ পাল, কলারোয়া সনাতন ধর্ম স্বেচ্ছাসেবক পরিষদের প্রতিষ্ঠাতা শ্রী অসীত ঘোষ, সহ-সভাপতি শ্রী প্রকাশ হালদার, সেবাচার্য্যে সুজিত গোম্বামী, বিশ্বনাথ ভারতী, আশালতা পাল, জয়দেব গোম্বামী প্রমুখ।

কলারোয়া সনাতন ধর্ম স্বেচ্ছাসেবক পরিষদের সভাপতি শ্রী নরেন্দ্র নাথ ঘোষের সভাপতিত্বে ওই অনুষ্ঠানের উদ্বোধন ঘোষণা করেন-সাতক্ষীরা জেলা মন্দির সমিতির সভাপতি শ্রী বিশ্বনাথ ঘোষ।

কলারোয়ায় ৯ম বর্ষ শ্রীশ্রী জগন্নাথদেবের বর্ণাঢ্য রথযাত্রা উৎসব উদযাপন পরিষদের আহ্বায়ক শ্রী নরেন্দ্র নাথ ঘোষ ও সদস্য সচিব শ্রী লক্ষণ চন্দ্র বিশ্বাসের সার্বিক ব্যবস্থাপনায় ও সকল সনাতন ধর্মাবলম্বীদের ঐকান্তিক প্রচেষ্টায় বিশাল বর্ণাঢ্য এ রথযাত্রাটি উত্তর মুরারীকাটি পালপাড়া শ্রীশ্রী রাধাগোবিন্দ মন্দির প্রাঙ্গণ থেকে শুরু করে পৌর শহরের বিভিন্ন গুরুত্বপূর্ন সড়ক প্রদিক্ষণ শেষে পালপাড়ার অস্থায়ী মন্দির মাসির বাড়ীতে এসে পৌছায়। রথযাত্রায় বিপুল সংখ্যক সনাতন ধর্মীরা উপস্থিত থেকে রথযাত্রাকে অধিক আকর্ষনীয় ও দৃষ্টিনন্দন করে তুলতে সাহায্য করে।

প্রতিক্রিয়া মন্তব্য শেয়ার