করোনা মুক্ত হলেন আ ফ ম বাহাউদ্দিন নাছিম

Img

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিমের করোনা রিপোর্ট নেগেটিভ এসেছে। 

শনিবার (২৬ সেপ্টেম্বর) তার করোনা রিপোর্ট নেগেটিভ আসে। করোনা চিকিৎসায় তিনি এতদিন রাজধানীর পুলিশ হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। 
প্লাজমা দেওয়ার কথা থাকলেও মেডিকেল বোর্ডের সিদ্ধান্তে পরবর্তীতে প্লাজমা থেরাপি লাগেনি। ডাক্তার তাকে আগামী দুই মাসের জন্য ওষুধ দিয়ে বাসায় বিশ্রামে থাকতে বলেছেন।

করোনামুক্ত হওয়ার  প্রতিক্রিয়ায় আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিম আওয়ামী লীগ সভাপতি ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, আওয়ামী লীগের সর্বস্তরের নেতাকর্মী, দেশবাসী ও পুলিশ হাসপাতাল কর্তৃপক্ষের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানিয়েছেন। দ্রুত সুস্থ হয়ে তিনি যাতে মানুষের জন্য কাজ করতে পারেন সে জন্য সবার কাছে দোয়া চেয়েছেন আ ফ ম বাহাউদ্দিন নাছিম।

পূর্ববর্তী সংবাদ

সরকার গঠনের অচলাবস্থার মধ্যেই লেবাননের প্রধানমন্ত্রীর পদত্যাগ

নির্দলীয় মন্ত্রিসভা গঠনের চেষ্টা করার পরে লেবাননের মনোনীত প্রধানমন্ত্রী মোস্তফা আদিব পদত্যাগের ঘোষণা দিয়েছেন। অর্থ মন্ত্রণালয়ের দায়িত্ব নিয়ে দ্বন্দ্বের জেরে এই ঘোষণা দিলেন তিনি।

শনিবার একটি টেলিভিশন ভাষণে আদিব জানান, দেশটির প্রেসিডেন্ট মিশেল আউনের সঙ্গে বৈঠকের পর সরকার গঠনের কাজ থেকে সরে যাচ্ছেন তিনি।

এর আগে, গত ৩১ আগস্ট দেশটির প্রধানমন্ত্রী হিসেবে দায়িত্ব নেন মোস্তাফা আদিব। দেশটির সংসদ সদস্যদের ভোটে তিনি নির্বাচিত হন। বার্লিনে লেবাননের রাষ্ট্রদূত হিসেবে দ্বায়িত্ব পালন করেছেন তিনি।

প্রতিক্রিয়া মন্তব্য শেয়ার