করোনায় ক্ষতিগ্রস্ত ৪০০ অসহায় পরিবারের পাশে মসিক মেয়র

Img

আজ বেলা ১২ টায় টিচার্স ট্রেনিং কলেজ মাঠে করোনায় ক্ষতিগ্রস্ত ৪০০ অসহায় পরিবারকে ৫০০ টাকা করে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার নগদ সহায়তা তুলে দেন ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র মোঃ ইকরামুল হক টিটু।

এ সময় মেয়র বলেন, করোনার এ সংকটে আপনাদের সুরক্ষার দায়িত্ব মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিয়েছেন। আমাদের প্রধানমন্ত্রী বিশ্বের সবচেয়ে মানবিক, সবচেয়ে দূরদর্শী প্রধানমন্ত্রী। 

মেয়র তাঁর বক্তব্যে করোনা মহামারী রোধে সকলকে দ্রুত টিকা নেওয়ার আহবান জানান। তিনি বলেন, করোনায় সারা বিশ্ব স্থবির হয়ে পড়েছে, বহু মানুষের জীবন চলে যাচ্ছে। করোনার এ অভিশাপ থেকে মুক্তি পেতে হবে। স্বাভাবিক জীবনে ফিরতে হবে। তাই করোনার অভিশাপ থেকে মুক্তির জন্য টিকা নিন। নিজেকে এবং পরিবারকে সুরক্ষিত রাখুন।

অনুষ্ঠানে ময়মনসিংহ সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র ০১ মোঃ আসিফ হোসেন ডন, সিএনজি মাহিন্দ্র মালিক সমিতির সভাপতি রাকিবুল ইসলাম, ময়মনসিংহ চেম্বার অব কমার্সের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট শংকর সাহা, সিটি কর্পোরেশনের কর্মকর্তা কর্মচারীবৃন্দ, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ প্রমুখ উপস্থিত ছিলেন।

পূর্ববর্তী সংবাদ

হাতীবান্ধায় অসহায় ও দরিদ্ররা পেল রক্তদান সংস্থা এইচবিডিও'র ঈদ সামগ্রী

লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় পবিত্র ঈদুল আজহাকে সামনে রেখে ১ শতাধিক অসহায় ও দরিদ্র মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (২০ জুলাই) সকালে হাতীবান্ধা রক্তদান সংস্থা এইচবিডিও (HBDO)  এর উদ্যোগে হাতীবান্ধা এস এস সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে এ ঈদ সামগ্রী বিতরণ করা হয়।

ঈদ সামগ্রী বিতরণী অনুষ্ঠানে লালমনিরহাট জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জাবেদ হোসেন বক্কর, হাতীবান্ধা এস এস সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রেজাউল করিম প্রধান জুয়েল, হাতীবান্ধা রক্তদান সংস্থার প্রধান উপদেষ্টা ও এস এস সরকারি উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মন্জুর হোসেন, উপদেষ্টা আব্দুর রাজ্জাক রুবেল, ফেন্সি, রক্তদান সংস্থা এইচবিডিও'র সভাপতি জুলফিকার বাদশা রতন, সম্পাদক মেহেদী হাসান সিফাতসহ সংগঠনের সকল সদস্যরা উপস্থিত ছিলেন।

প্রতিক্রিয়া মন্তব্য শেয়ার