করোনায় চট্টগ্রামে আরও একজনের মৃত্যু

Img

চট্টগ্রামে করোনায় আক্রান্ত হয়ে বুধবার একজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে জেলায় করোনায় মারা গেলেন নয় জন।

মৃত ব্যক্তির নাম ইসকান্দর উল্লাহ (৫০)। তিনি নগরীর সরাইপাড়া এলাকার বাসিন্দা।

চট্টগ্রামের সিভিল সার্জন শেখ ফজলে রাব্বি বলেন, ‘ইসকান্দর উল্লাহ ৪ মে করোনা পজিটিভ শনাক্ত হন। এরপর তিনি জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। অবস্থার অবনতি হলে তাকে নিবিড় পরিচর্যা কেন্দ্রে(আইসিইউ) রাখা হয়। বুধবার (৬ মে) সকাল ১১টার সেখানে তিনি মারা যান।’

পূর্ববর্তী সংবাদ

সাতক্ষীরায় স্ত্রীকে পিটিয়ে হত্যা, স্বামী পলাতক

সাতক্ষীরা সদর উপজেলার লাবসা ইউনিয়নের কৈখালীতে স্বামী কর্তৃক স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় ঘাতক স্বামী ওহিদুজ্জামান পলাতক রয়েছে।

সাতক্ষীরার কাটিয়া ফাঁড়ির ইনচার্জ ও মামলার তদন্তকারী কর্মকর্তা ইন্সপেক্টর মিজানুর রহমান জানান, মঙ্গলবার দুপুরে স্বামী ওহিদুজ্জামান তার স্ত্রী ডলি খাতুনকে পিটিয়ে সংকটাপন্ন অবস্থায় সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাতে তার মৃত্যু হয়। এ ঘটনায় নিহতের ভাই বাবলু হোসেন নিহত ডলির স্বামীসহ চারজনকে আসামী করে সাতক্ষীরা সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।

ইন্সপেক্টর মিজান ঘটনাস্থল পরিদর্শন করে জানান, নিহত ডলি’র মরদেহের ময়না তদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। নিহত গৃহবধূর স্বামী ওহিদকে গ্রেফতারের পুলিশের অভিযান অব্যাহত রয়েছে বলে তিনি আরো জানান।

নিহত গৃহবধূর ভাই বাবলু জানান, ডলি’র স্বামী সবসময়ই তার বোনকে নানাভাবে নির্যাতন করে আসছিল। এরই জেরে তাকে পিটিয়ে হত্যা করা হয়েছে।

প্রতিক্রিয়া মন্তব্য শেয়ার