করোনায় আক্রান্ত বেবী নাজনীন

Img

করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন ‘ব্ল্যাক ডায়মন্ড’ খ্যাত সংগীতশিল্পী বেবী নাজনীন। বর্তমানে তিনি নিউজার্সির জার্সি সিটি মেডিকেল সেন্টারে চিকিৎসাধীন।

বিষয়টি নিশ্চিত করেছেন নিউইয়র্কের সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজক আলমগীর খান আলম।

তিনি বলেন, ‘বেবী নাজনীনের সঙ্গে আমার কথা হয়েছে সন্ধ্যা সাতটার দিকে। সেই সময়ই তার কোভিড-১৯ পজিটিভ রিপোর্ট পাওয়া গেছে। বর্তমানে তিনি ভালো আছেন। দীর্ঘদিন ধরেই তার কিডনি জটিলতা আছে। সেই কারণেই তিনি হাসপাতালে ভর্তি হন। পরবর্তীতে করোনা পরীক্ষা করলে ফল পজিটিভ আসে। তিনি সবার কাছে দোয়া চেয়েছেন।’

বেশ কয়েক বছর ধরেই কিডনি সমস্যায় ভুগছেন বেবী নাজনীন। মূলত কিডনির জটিলতা দেখা দেওয়ায় তিনি গত ১৮ নভেম্বর জার্সি সিটি মেডিকেল সেন্টারে ভর্তি হন। পরে করোনা পরীক্ষা করলে ফল পজিটিভ আসলো।

বেবী নাজনীন বর্তমানে বাংলাদেশ জাতীয়তাবাদী দলের (বিএনপি) জাতীয় নির্বাহী কমিটির সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদকের দায়িত্ব পালন করছেন।

নীলফামারীর সৈয়দপুরে জন্ম নেওয়া বেবী নাজনীনের জনপ্রিয়তা একসময় তুঙ্গে ছিল। বিশিষ্ট বংশীবাদক প্রয়াত মনসুর সরকারের সন্তান তিনি।

বাংলাদেশ বেতার, টেলিভিশন, চলচ্চিত্র, অডিও ও মঞ্চ মাধ্যমের জনপ্রিয় সংগীতশিল্পী বেবী নাজনীন একাধিক জাতীয় চলচ্চিত্র পুরস্কারসহ দেশীয় এবং আন্তর্জাতিকভাবে বহু সম্মাননায় ভূষিত হয়েছেন। তিনি ১৯৭৬ সালে তার মিউজিক ক্যারিয়ার শুরু করেন।

প্রতিক্রিয়া মন্তব্য শেয়ার