কম খরচে মাদরাসায় ভর্তির সুযোগ করে দেওয়ার কথা বলে ৩ মাস ধর্ষণ

Img

গাজীপুরে পঞ্চম শ্রেণির ছাত্রীকে গোপন কক্ষে আটকে রেখে তিন মাস ধরে ধর্ষণের অভিযোগে এক মাদরাসা শিক্ষককে (৩৫) গ্রেপ্তার করেছে র‌্যাব-১। তার দেওয়া তথ্যের ভিত্তিতে জেলার শ্রীপুরের ধলাদিয়া এলাকার একটি নির্জন তালাবদ্ধ ঘর থেকে ওই ছাত্রীকে উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃত শিক্ষক মো. আসাদুজ্জামান খুলনার কসবা উপজেলার উত্তর বেতকাশি গ্রামের মোবারক আলীর ছেলে। তিনি পরিবার নিয়ে শ্রীপুরের ধলাদিয়ার রাজ্জাক মিয়ার বাড়িতে ভাড়া থেকে ধলাদিয়া মহিলা মাদরাসায় শিক্ষকতা করেন। এ ঘটনায় ছাত্রীর বাবা বাদী হয়ে থানায় মামলা করেছেন।  

র‌্যাব-১ এর গাজীপুর ক্যাম্পের কমান্ডার আবদুল্লাহ আল মামুন জানান, ছাত্রীর পরিবারটি হতদরিদ্র। কম খরচে থাকা-খাওয়াসহ মাদরাসায় ভর্তির সুযোগ করে দেওয়ার কথা বলে ছাত্রীটিকে ধলাদিয়া এলাকায় নিয়ে যায় শিক্ষক আনাদুজ্জামান। পরে মাদরাসায় ভর্তি না করে ওই এলাকার একটি নির্জন বাড়ির গোপন ঘরে বন্দি রেখে হত্যার ভয় দেখিয়ে দিনের পর দিন ছাত্রী ধর্ষণ এবং ধর্ষণের ভিডিও ধারণ করে ওই শিক্ষক। ছাত্রীর বাবা মোবাইল ফোনে কল দিয়ে মেয়ের খোঁজখবর জানতে চাইলে মেয়ে ভালো আছে এবং লেখাপড়া নিয়ে অনেক ব্যাস্ত আছে বলে জানায়। এভাবে প্রায় তিন মাস অতিবাহিত হলে বাবার মনে সন্দেহের সৃষ্টি হয়। কয়েকদিন আগে মাদরাসায় গিয়ে বাবা জানতে পারেন মেয়ে সেখানে নেই। ভর্তি করা হয়নি। এর পর তিনি মেয়ে উদ্ধারের জন্য র‌্যাব-১ কার্যালয়ে এসে লিখিত অভিযোগ করে আইনগত সাহায্য কামনা করেন।

অভিযোগের ভিত্তিতে বুধবার বিকেলে সালনা শিক্ষক আসাদুজ্জামানকে গ্রেপ্তার এবং তার দেওয়া তথ্যে ছাত্রীটিকে উদ্ধার করা হয়।

পূর্ববর্তী সংবাদ

কাজের সময় পোষাক নিয়ে চিন্তা আমার মাথায় থাকে না

চিত্রনায়িকা আইরিন সুলতানা। ঢাকাই চলচ্চিত্রে নিয়মিত দেখা না গেলেও সামাজিক যোগাযোগ মাধ্যমে তাকে বেশ সরব দেখা যায়। কখনো টপলেস, কখনো বা বিকিনি পরে নানা ভঙ্গিমায় ফটোশুট করেন তিনি। সেসব ছবি পোস্ট করে মাঝে মধ্যেই আলোচনায় আসেন তিনি। 

এদিকে তার অভিনীত ট্র্যাপড নামে ওয়েব সিরিজটি বেশ প্রশংসিত হয়। তবে সেখানে তিনি খোলামেলা অবতারেই সামনে এসেছেন। এ ব্যাপারে দেশিয় গণমাধ্যমে তিনি বলেন, একটা ইন্ডাস্ট্রিতে সব ধরণের কাজ হয়। আমি ভিন্নধর্মী কাজ করতে আগ্রহী। গল্পের চরিত্র অনুযায়ী আমি কাজ করি। কাজের সময় পোষাক নিয়ে চিন্তা আমার মাথায় থাকে না। চরিত্র যেমন হবে আমার তো সেভাবে প্রস্তুত হতে হবে।

২০০৮ সালের ‘প্যান্টেন ইউ গট দ্য লুক’ প্রতিযোগিতায় ‘সেরা হাসি’ পুরস্কার অর্জনের মধ্য দিয়ে শোবিজে প্রবেশ করেন আইরিন। তার অভিনীত প্রথম সিনেমার নাম ‘ভালোবাসা জিন্দাবাদ’। এছাড়া অভিনয় করেছেন ‘ছেলেটি আবোল তাবোল মেয়েটি পাগল পাগল’, ‘সেই তুমি’, ‘টাইম মেশিন’, ‘পদ্মার প্রেম’ সিনেমায়।

অন্যদিকে টিভি নাটকেও অভিনয় করেছেন। আশুতোষ সুজন পরিচালিত ‘ম্যানপাওয়ার’ তার অভিনীত প্রথম প্রচারিত নাটক। এছাড়া অভিনয় করেছেন ‘পৌষ ফাগুনের পালা’, ‘তবুও সংশয়’ ও ‘জলছবি ‘ নাটকে। এছাড়া দেশে এবং বিদেশে বহু র‍্যাম্প মডেলিংয়ে অংশ নেয়া আইরিন টিভি বিজ্ঞাপনেও কাজ করেছেন। ‘রবি’র তোমাকে দিয়ে কিছু হবে না’, ‘প্রাণ ডাল’, ‘জেনোসিস রিয়েল এস্টেট’, ‘আখতার ফার্নিচার’ এর মধ্যে অন্যতম।

প্রতিক্রিয়া মন্তব্য শেয়ার