এবার পান্থপথে ময়লার গাড়ির চাপায় সংবাদকর্মী নিহত

Img

রাজধানীর কলাবাগান থানাধীন পান্থপথে বসুন্ধরা সিটির বিপরীতে ময়লার গাড়ির চাপায় আহসান কবির খান (৪৮) নামে মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। তিনি দৈনিক সংবাদে কাজ করতেন।

কলাবাগান থানার উপপরিদর্শক (এসআই) গোলাম রাব্বানী তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক পরিক্ষা নিরিক্ষার পর পোনে ৪ টায় মৃত ঘোষণা করেন। ময়নাতদন্তের জন্য মরদেহটি হাসপাতাল মর্গে রাখা হয়েছে। 

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে প্রাথমিক ভাবে জানা গেছে , ময়লার গাড়ির ধাক্কায় মোটরসাইকেলটি পড়ে গেলে তিনি এক দিকে চালক অন্য দিকে। পরে গাড়িটি তার মাথার উপর দিয়ে চলে যায়। তার মাথায় হেলমেট থাকা সত্বেও চেপ্টা হয়ে যায়। এতে ঘটনাস্থরেই মারা যান। তবে এ ঘটনায় আরেক জন আহত হয়েছেন। তিনি স্থানীয় কোন হাসপাতালে চিকিৎসার জন্য যেতে পারেন। 

নিহত আহসান কবির খান ঝালকাঠির সদর উপজেলার শিরজু গ্রামের আব্দুল মান্নান খানের ছেলে। বর্তমানে মগবাজার চান ব্যাকারি গলিতে পরিবার নিয়ে থাকতেন। নিহত কবির খান এক ছেলে এক মেয়ের জনক। তার স্ত্রীর নাম নাদিরা পারভিন রেখা নিহতের ফুফাতো ভাই মিজানুর রহমান জানিয়েছেন এ সব তথ্য। 

এর আগে আহসান কবির প্রথম আলো'র প্রেসে চাকরি করেছেন। বর্তমানে সংবাদ পত্রিকার কাজ করছেন। এছাড়াও গার্মেন্টস অ্যাক্সেসরিজ ব্যবসা করেন।। 

নিহতের স্ত্রী বলেন, তিনি (স্বামী) মোটরসাইকেল চালাতে পারেন না। হয়তো কারো সাথে যাচ্ছিলেন। বেলা এগারো টায় দিকে কাজে বের হয়েছিলেন তিনি।

প্রতিক্রিয়া মন্তব্য শেয়ার