এতিম দুই ভক্তের কথা শুনে এগিয়ে যান তামিম, দেন উপহারও

Img

সিলেট সরকারী শিশু পরিবারেই বেড়ে উঠেছে দুই খেলোয়াড় সিফাত ও ইকবাল। তামিম ভক্ত এই দুই খুদে খেলোয়াড় বাবা-মাকে হারিয়েছে বহু গাএ। ফলে জীবনের সব ইচ্ছে পূরণ তাদের কাছে স্বপ্নের মতো। তাদের নানা স্বপ্নের মাঝে একটি ছিল, তামিমের সঙ্গে দেখা করবেন।

এদিকে ইন্ডিপেন্ডেন্স কাপে খেলতে তামিম ইকবাল এখন সিলেটে। তাই প্রিয় খেলোয়াড়ের সাহচর্য পেতে বুধবার টিম হোটেলে যায় দুই ভক্ত সিফাত ও ইকবাল। ইচ্ছে তাদের প্রিয় তারকাকে একনজর কাছ থেকে দেখা। ভাগ্য ভালো, সেই সন্ধ্যায় তামিম তখন অবস্থান করছেন হোটেলেই।

দুজনের কথা জানার পর তামিম নিজেই এগিয়ে যান। ভক্তদ্বয়ের সাথে ছবিও তোলেন টাইগারদের ওয়ানডে অধিনায়ক। সিফাত-ইকবালের কাছে এ যেন আকাশের চাঁদ হাতে পাওয়ার মতো ব্যাপার! এই দুজনকে নিজের একটি ক্যাপও উপহার দেন দেশসেরা ওপেনার।

তামিম দীর্ঘদিন পর প্রতিযোগিতামূলক ক্রিকেটে খেলছেন। তিন মাস পর এই প্রথম তিনি খেলতে নেমেছেন সিলেটে। সব শেষ তিনি গত বছর অক্টোবরের শুরুতে নেপালের এভারেস্ট প্রিমিয়ার লিগে খেলেছিলেন।

পূর্ববর্তী সংবাদ

করোনায় স্ত্রীসহ আক্রান্ত মেয়র তাপস

ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের (ডিএসসিসি) মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস ও তার স্ত্রী আফরিন তাপস করোনায় আক্রান্ত হয়েছেন।

এছাড়া ডিএসসিসি মেয়রের গানম্যান শেখ আশিকুজ্জামানও করোনায় আক্রান্ত হয়েছেন।

বৃহস্পতিবার মেয়র তাপসের রেজাল্ট পজিটিভ আসে। বিষয়টি নিশ্চিত করেছেন ডিএসসিসির জনসংযোগ কর্মকর্তা মো. আবু নাছের।

তিনি বলেন, শুক্রবার ছেলেকে নিয়ে মেয়রের লন্ডন যাওয়ার কথা ছিল। এজন্য তিনি করোনা টেস্ট করান। কিন্তু আজ তার পজিটিভ রেজাল্ট আসে। তিনি সকাল থেকে অফিস করেছেন। এখন বাসায় চলে যাচ্ছেন। তার হালকা কাশিও রয়েছে।

তিনি আরো জানান, এর আগে তার দুই ছেলে করোনায় আক্রান্ত হয়েছিলেন। সম্প্রতি তাদের রেজাল্ট নেগেটিভ আসে। বর্তমান তিনি ও তার স্ত্রী আক্রান্ত হয়েছেন।

এদিকে দেশে গত ২৪ ঘন্টায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ১২ জনের মৃত্যু হয়েছে। একই সময়ে নতুন ৩ হাজার ৩৫৯ জনের শরীরে প্রাণঘাতী এ ভাইরাসটির সংক্রমণ হয়েছে। 

এ নিয়ে দেশে করোনায় আক্রান্ত মোট মৃত্যুর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ২৮ হাজার ১২৩ জনে। আর শনাক্তের সংখ্যা দাঁড়িয়েছে ১৬ লাখ ৪ হাজার ৬৬৪ জনে।

বৃহস্পতিবার দুপুরে স্বাস্থ্য অধিদফতর থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

প্রতিক্রিয়া মন্তব্য শেয়ার