একসঙ্গে ১৭ সন্তানের জন্ম দিয়েছে এক মার্কিন নারী! তবে সবচেয়ে আশ্চর্যজনক কথা হলো এরা প্রত্যেকেই ছেলে। আর এরাই মধ্যে ভাইরাল হয়েছে সেই মার্কিন নারী ক্যাথরিন ব্রিজের অন্তঃসত্ত্বার ছবি। যে ঘটনাকে কেন্দ্র করে নেটিজেনদের মধ্যে তৈরি হয়েছে প্রবল কৌতূহল।

অনেকেরই প্রশ্ন, বাস্তবে সত্যি কি এমনটা সম্ভব? এবার সেই প্রশ্নের উত্তর খুঁজতে গিয়ে প্রকাশ্যে এসেছে এমন এক সত্য, যা দেখে-শুনে-পড়ে চক্ষুচড়ক গাছ হয়ে গিয়েছে ওই নেটিজেনদেরই। আন্তর্জাতিক গণমাধ্যম সূত্রে জানা গেছে, গেল ৩০ মে রিচার্ড ক্যামেরিন্টা ডে নামের এক ফেসবুক ব্যবহারকারী একটি পোস্ট করেন। যেখানে তিনি দাবি করেন, ওয়ার্ল্ড রেকর্ড সৃষ্টি করেছেন মার্কিন নিবাসী ক্যাথরিন ব্রিজ।

তিনটি ছবি দিয়ে রিচার্ড জানান, একই সঙ্গে ১৭টা শিশুর জন্ম দিয়েছেন ক্যাথরিন। তিনটি ছবির, প্রথমটিতে ক্যাথরিনকে অন্তঃসত্ত্বা অবস্থায় দেখা গেলেও, বাকি দুটি ছবিটিতে তার ১৭টি শিশুকে দেখা যায়। রিচার্ডের এই পোস্ট প্রকাশ্যে আসতেই সোশ্যাল মিডিয়ায় হইচই পড়ে যায়। পোস্টটি ৩৩ হাজারের মতো শেয়ার হয়। নেটিজেনদের মধ্যে প্রবল কৌতূহল তৈরি হয়।

জানা গেছে, এই ছবিটি দিয়ে প্রথম খবর করে ‘ওয়ার্ল্ড নিউজ ডেইলি রিপোর্ট’ নামের একটি ওয়েবসাইট। ফেক নিউজ বা ভুয়া খবর করার জন্য যারা বিশেষভাবে জনপ্রিয়। খবরটির সঙ্গে অন্তঃসত্ত্বা নারীর যে ছবিটি দেয়া হয়েছে, সেটিও এডিটেড।