বাংলাদেশ আওয়ামী যুবলীগ কাতালোনীয়া (বার্সেলোনা) আয়োজন করে "ঈদ পূনর্মিলনী ও কর্মী সভা উপলক্ষ্যে পৃতিভোজ অনুষ্ঠানের।

০৭ জুলাই রোববার ( সন্ধ্যা ০৯ ঘটিকার সময় ) বার্সেলোনার স্থানীয় একটি রেস্টুরেন্টে কাতালোনীয়া আওয়ামী যুবলীগের সভাপতি কাজী আমির হোসেন আমুর সভাপতিত্বে সংগঠনের সাধারণ সম্পাদক আনিসুর রহমান বিজয় ও সাংগঠনিক সম্পাদক ছালাহ উদ্দিন এর যৌত সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কাতালোনীয়া বঙ্গবন্ধু পরিষদের সভাপতি শাহ আলম স্বাধীন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্পেন আওয়ামীলীগ নেতা মুহিবুল হাসান কয়েস এবং সান্তা কলমা আওয়ামীলীগ এর সভাপতি নাজমুল আলম শফি।

এছাড়াও যুবলীগের মিলনমেলায় অন্যানের মধ্যে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সান্তাকলমা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোকলেছুর রহমান নাসিম,সান্তা কলমা আওয়ামীলীগ নেতা মিজানুর রহমান,বঙ্গবন্ধু পরিষদ কাতালোনীয়ার সহ সভাপতি হানিফ শরিফ,কাতালোনীয়া স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নজরুল ইসলাম,কাতালোনীয়া আওয়ামী যুলীগের উপদেস্টা বিশিস্ট ব্যাবসায়ী করিম উদ্দিন,আওয়ামীলীগ নেতা কামরুল মোহাম্মদ।

অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন কাতালোনীয়া যুবলীগ নেতা জাফর হোসাইন,যুবলীগ নেতা উজ্জ্বল হাসান,কাতালোনীয়া যুবলীগের সহ সভাপতি নুরু ভুইয়া,কাতালোনীয়া যুবলীগ নেতা মিজানুর রহমান,কাতালোনীয়া যুলীগ নেতা রবিউল হাসান,যুবলীগ নেতা পেয়ার আলী,যুবলীগ নেতা ইদ্রিস হাওলাদার,যুবলীগ নেত্রী বীর মুক্তিযোদ্ধার সন্তান জিনাত সুলতানা,কাতালোনীয়া যুবলীগ নেতা মুকিত হোসেন প্রমুখ।

অনুষ্ঠানের প্রধান অতিথি তার বক্তব্যে বর্তমান আওয়ামীলীগ সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কাজের প্রশংসা করে বলেন বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার সাহসী নেতৃত্বে বাংলাদেশ এখন বিশ্বের কাছে একটি উন্নয়নের রোল মডেল। তিনি কাতালোনীয়া যুবলীগের প্রশংসা করে বলেন বার্সেলোনায় একমাত্র সংগঠন কাতালোনীয়া যুবলীগ তারা সবসময় বাংলাদেশের জাতীয় সকল দিবস সহ বিভিন্ন সাংস্কৃতিক অনুষ্ঠান এর আয়োজন করে থাকে ।এরকম কোন সংগঠন সক্রিয়ভাবে বাংলাদেশকে প্রবাসে উপস্থাপন করতে পারেনা,সে জন্য কাতালোনীয়া যুবলীগের সকল নেতৃবৃন্দকে ধন্যবাদ জানান তিনি।

কাতালোনীয়া যুবলীগের সভাপতি কাজী আমির হোসেন আমু তার বক্তব্যে বলেন যুবদের মেধা শক্তিই সমাজ পরিবর্তনের হাতিয়ার।আমরা প্রবাসে থেকে বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়ন মুলক কাজের কথা মানুষের কাছে তুলে ধরতে হবে ।কারন আমাদের সরকার "জননেত্রী শেখ হাসিনার সরকার উন্নয়নের সরকার, আর এই উন্নয়নের অংশীধার আমরা প্রবাসীরাও। আমরা প্রবাস থেকে রেমিটেন্স পাঠিয়ে দেশের উন্নয়নের চাকা শক্তিশালী করতেছি।আমাদের নেত্রীর সৎ ও সাহসীক নেতৃত্বের দেশ আজকে একটি মধ্য আয়ের দেশ হিসেবে পরিণত হয়েছে এবং আজ দেশের প্রতিটা মানুষ শান্তিতে আছে ।

এছাড়াও অনুষ্ঠানে বক্তারা বর্তমান বাংলাদেশ আওয়ামীলীগ সরকারের বিভিন্ন উন্নয়ন মুলক কাজের প্রশংসা করে বক্তব্য রাখেন।

এসময় অন্যানদের মধ্যে উপস্থিত ছিলেন যুবলীগ নেতা মুক্তার আলী,যুবলীগ নেতা সাইদুর রহমান কাসেম,যুবলীগ নেতা শিহাব আহমদ,যুবলীগ নেতা সাবেল আহমদ,যুবলীগ নেতা লিমন আহমদ,যুবলীগ নেতা রাসেল আহমদ, প্রমুখ।

এছাড়াও  অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আওয়ামীলীগ পরিবারের মহিলা শিশু সহ আওয়ামীলীগ,যুবলীগ,ছাত্রলীগ সহ বিভিন্ন অংগ সংগঠনের নেতৃবৃন্দরা।

আলোচনা সভা শেষে পৃতিভোজের মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষনা করা হয়।