ঈদে ভিভো ফোন কিনলে পুরস্কার

Img

ঈদুল আজহা উপলক্ষে ভিভো স্মার্টফোন কিনলেই মিলছে পুরস্কার। এই পুরস্কারের মধ্যে ওয়াশিং মেশিন, মাইক্রোওয়েভ ওভেন, গিফট বক্স ছাড়াও রয়েছে ব্যাকপ্যাক ও ল্যাম্প।
 
ঈদ উল আজহা সামনে রেখে গত ২০ জুলাই থেকে এই অফার ঘোষণা করে চীনের বহুজাতিক প্রযুক্তি প্রতিষ্ঠান ভিভো। পুরস্কার জেতার এ সুযোগ থাকবে আগামী ৩১ জুলাই পর্যন্ত।

ভিভো বাংলাদেশ জানায়, আগামী ৩১ জুলাই পর্যন্ত ভিভো স্মার্টফোন কিনলেই গ্রাহকদেরকে একটি স্ক্র্যাচকার্ড লটারি দেয়া হবে। আর কার্ডটি স্ক্র্যাচ করে গ্রাহকরা জিতে নিতে পারবেন যেকোনো একটি পুরস্কার।

তবে, এ অফার ভিভো ফোন ওয়াই৯১সি এর ক্ষেত্রে প্রযোজ্য হবে না বলে জানিয়েছে ভিভো বাংলাদেশ।

বাংলাদেশে যাত্রা শুরু করার পর থেকে বেশ জনপ্রিয়তা অর্জন করেছে ভিভো। ক্যামেরা প্রযুক্তি ও ডিজাইনের উপর জোর দিয়ে এরই মধ্যে অনেকগুলো ফোন বাজারে এনেছে এ প্রতিষ্ঠান। আর করোনাকালীন সময়ে ব্যাটারি, ডিজাইন ও দামের দিকে নজর রেখে ভিভো লঞ্চ করেছে ওয়াই৫০ ও ওয়াই ৩০ এর মতো স্মার্টফোন।

পূর্ববর্তী সংবাদ

সিলেটে প্রতিপক্ষের আঘাতে যুবক খুন

সিলেটের দক্ষিণ সুরমা উপজেলার মোগলাবাজারের সোনাপুর গ্রামে পূর্ব শত্রুতার জের ধরে রাহিদ মিয়া (২৫) নামের এক যুবক খুন হয়েছেন।

বৃহস্পতিবার (২৩ জুলাই) দুপুরে প্রতিপক্ষের আঘাতে রাহিদ খুন হন।

তিনি মোগলাবাজার ইউনিয়নের সোনাপুর গ্রামের ফজলু মিয়ার ছেলে।

পুলিশ সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার  বেলা সোয়া ১টার দিকে সোনাপুর গ্রামে কয়েকজন যুবকের সাথে মারবেল খেলছিলেন নিহত রাহিদ। এসময় তাদের প্রতিপক্ষ একই গ্রামের আতিক মিয়া, নজরুল মিয়া, রুপা মিয়া ও  মুজিব মিয়া দলবল নিয়ে রাহিদকে খেলা থেকে ধরে নিয়ে যান। পার্শ্ববর্তী হাছন আলীর বাড়ির সামনে নিয়ে তার উপর হামলা চালান তারা। হামলায় গুরুতর আহত রাহিদকে স্থানীয়রা হাসপাতালে নেয়ার পথে মারা যান।

জানা গেছে, নিহত রাহিদের পরিবারের সাথে হামলাকারীদের একটি মামলা চলমান। এই মামলায় নিহত রাহিদের বাবা ফজলু মিয়া বর্তমানে জেল হাজতে রয়েছেন।

মোগলাবাজার থানার ওসি সাহাবুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে প্রবাসীর দিগন্তকে বলেন, নিহতের লাশ ময়নাতদন্তের জন্য ওসমানী হাসপাতালে পাঠানো হয়েছে।

প্রতিক্রিয়া মন্তব্য শেয়ার