ঈদে বাংলালিংক আইকন ও প্রিয়জন গ্রাহকদের জন্য ডিসকাউন্ট

Img

দেশের টেলিকম অপারেটর বাংলালিংক আসন্ন ঈদ-উল-আজহা উপলক্ষে আইকন ও প্রিয়জন গ্রাহকদের জন্য আকর্ষণীয় ডিসকাউন্ট অফার নিয়ে এসেছে।

অথবা ডট কম, ইলেক্ট্রো মার্ট ও সাদিক অ্যাগ্রোসহ অন্যান্য স্বনামধন্য প্রতিষ্ঠানে নিত্য প্রয়োজনীয় দ্রব্য, ইলেকট্রনিক সামগ্রী ও কোরবানির পশুসহ বিভিন্ন পণ্যের উপর ১৫ শতাংশ পর্যন্ত ছাড় পাবেন তারা। ডিসকাউন্ট পেতে আইকন ও প্রিয়জন গ্রাহকদেরকে https://www.banglalink.net/en/priyojon/details/96 পেজটিতে গিয়ে নির্দেশনা অনুসরণ করে প্রয়োজনীয় পণ্য অর্ডার দিতে হবে। ডিসকাউন্ট অফারটির মেয়াদ থাকবে ৩১ জুলাই ২০২০ পর্যন্ত।

বাংলালিংক-এর হেড অব ইন্টারনেট অ্যান্ড হাই ভ্যালু সেগমেন্ট রফিক আহমেদ বলেন, ‘বিশেষ মুহূর্তগুলোতে বাংলালিংক সবসময় গ্রাহকদের কিছু সুবিধা দেওয়ার চেষ্টা করে আসছে। এবারের ঈদ-উল-আজহা উপলক্ষে আইকন ও প্রিয়জন গ্রাহকদের জন্য এই ডিসকাউন্ট অফার নিয়ে আসতে পেরে আমরা আনন্দিত। বিশেষ এই অফার ঈদ-উল-আযহা উদযাপনের সময় তাদের বাড়তি সুবিধা দেবে।’

পূর্ববর্তী সংবাদ

বিকাশ অ্যাপে ‘বার্ড গেম’ খেলে আইফোন জেতার সুযোগ

বিকাশ অ্যাপে এল ‘বার্ড গেম’। আর গেমটি খেলে সেরা ১০ জন গ্রাহক পেতে পারেন ১০টি আইফোন। ঘরে থাকার এই সময়ে লাইফস্টাইলের অংশ হয়ে ওঠা দেশের সবচেয়ে বড় মোবাইল আর্থিক সেবাদানকারী প্রতিষ্ঠানের অ্যাপটিতে প্রথমবারের মত যোগ হল রোমাঞ্চকর মোবাইল গেম। আর্থিক লেনদেনের বাইরে বিনোদনের এই সুযোগ বহুল ব্যবহৃত এই অ্যাপটিকে আরো আকর্ষণীয় ও জনপ্রিয় করে তুলবে বলে বিকাশ আশা করছে। গেম খেলার সেবা চালু হওয়া উপলক্ষে, ২১ জুলাই দুপুর ১২ টা থেকে ৩১ জুলাই ২০২০ রাত ১১.৫৯ পর্যন্ত ‘বার্ড গেম’ গেম খেলে সর্বোচ্চ পয়েন্ট সংগ্রহকারী ১০ জনকে আইফোন এসই হস্তান্তর করা হবে।

বিকাশ লেগোর ‘পাখিটা’ কে ট্যাপ করে বিপদ এড়িয়ে পয়েন্ট সংগ্রহ করে এগিয়ে যাওয়ার এই মজার খেলায় প্রথম পর্যায়ে গ্রাহকের জন্য ১০টি ‘ফ্রি লাইফ’ থাকবে। খেলায় পর্যায়ক্রমে লাইফ হারালে আবার শুভেচ্ছা মূল্য ১ টাকায় নতুন ১০টি লাইফ কিনতে পারবেন গ্রাহক। একবার লাইফ কেনার পরে আবার লাইফ কিনতে দুই মিনিটের একটা সর্বনিন্ম বিরতি প্রয়োজন হবে।

ক্যাম্পেইন শেষে বিকাশ অ্যাপে পেমেন্ট করে লাইফ কেনার জন্য ব্যবহৃত সকল গ্রাহকের সকল অর্থ মানবহিতৈষী সংগঠন বিদ্যানন্দকে জনকল্যানমূলক কাজের জন্য অনুদান হিসেবে দেয়া হবে।

বিকাশ অ্যাপের মূল মেনুর ‘মোর’ অপশন থেকে অথবা ব্যানার থেকে ক্লিক করেই গেম আইকন পাবেন গ্রাহক। ট্যাপ করে পরের ধাপে গিয়েই গেম খেলা শুরু করতে পারবেন। একজন গ্রাহক উল্লেখিত সময়ের মধ্যে যতবার ইচ্ছা ততবার গেম খেলার সুযোগ পাবেন। একবার খেলার পর যে পয়েন্ট সংগৃহীত হবে তা জমা থাকবে। ক্যাম্পেইন শেষে সবমিলিয়ে পয়েন্ট হিসাব করা হবে। পয়েন্ট তালিকার শীর্ষ দশজনের পয়েন্ট এবং নিজের অবস্থান অ্যাপেই দেখতে পাবেন গ্রাহক। গেম খেলার নিয়মসমূহ অ্যাপের ভেতরেই দেয়া থাকবে।

প্রতিক্রিয়া মন্তব্য শেয়ার