ইসলাম গ্রহণ করলেন বিশ্বখ্যাত ভারোত্তলক রেবেকা কোহা

Img

ইসলাম ধর্ম গ্রহণ করেছেন বিশ্ববিখ্যাত ভারোত্তলক রেবেকা কোহা। গত রোববার ইনস্টগ্রামে এক পোস্টে রেবেকা লেখেন, ‘আজকের দিনটি আমার কাছে একটি বিশেষ দিন। কারণ আজ আমি ইসলাম গ্রহণ করেছি।’

বিষয়টি সবার সামনে তুলে ধরতে তিনি আরও লেখেন, ‘আজ দুপুর তিনটা ৪৮ মিনিটে আমি কালেমা শাহাদত পাঠ করে ইসলাম গ্রহণ করি। আমার দৃঢ় বিশ্বাস, আমি জীবনের নতুন এক অধ্যায় শুরু করেছি।’

ইরানের সংবাদমাদমাধ্যম তাসনিম নিউজ এজেন্সির প্রতিবেদনে বলা হয়েছে, ইসলাম ধর্ম গ্রহণ করার পর রেবেকা সামাজিক যোগাযোগমাধ্যম থেকে তার পুরোনো সব ছবি সরিয়ে ফেলেছেন। ইউরোপের ক্ষুদ্র রাষ্ট্র লাটভিয়ার অধিবাসী এ নারী ইসলামের অনুসারী হিসেবে হিজাব পরিধানও শুরু করেছেন।
 

পূর্ববর্তী সংবাদ

গফরগাঁও পৌরসভায় বন্যার্ত পরিবারের মাঝে শুকনো খাবার বিতরণ

ময়মনসিংহের গফরগাঁও পৌরসভায় বন্যার্ত দুই শত পরিবারের মাঝে দুর্যোগ ও ত্রাণ মন্ত্রণালয়ের প্রধানমন্ত্রীর উপহার শুকনো খাবার বিতরণ করা হয়।

বৃহস্পতিবার বিকেলে উপজেলা পরিষদ ডাকবাংলো চত্বরে এই বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান আশরাফ উদ্দিন বাদল, পৌর মেয়র এসএম ইকবাল হোসেন সুমন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ তাজুল ইসলাম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ রেজাউল করিম, উপজেলা যুবলীগের আহ্বায়ক এম সালাউদ্দিন পলাশ, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক আওরঙ্গ হেলাল, পৌরসভা যুবলীগের যুগ্ন আহ্বায়ক তাজমুন আহমেদ, ছাত্রলীগের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম মন্ডল প্রমুখ।

উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ রেজাউল করিম বলেন, পৌর শহরের বন্যার্ত দুই শত পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর উপহার তুলে দেওয়া হয়েছে।

পৌর মেয়র এসএম ইকবাল হোসেন সুমন বলেন, ব্রহ্মপুত্র নদের পানি বৃদ্ধি পাওয়ায় পৌর শহরের নিম্নাঞ্চল প্লাবিত হয়েছে। সংসদ সদস্য ফাহমী গোলন্দাজ বাবেল বন্যার্ত সকল পরিবারের মাঝে খাদ্য সহায়তা পৌঁছে দেওয়ার উদ্যোগ গ্রহণ করেন। তারই অংশ হিসেবে আজ পৌর শহরের দুই শত পরিবারের মাঝে ত্রাণ সহায়তা দেওয়া হয়েছে।এই সহায়তা অব্যাহত থাকবে।

প্রতিক্রিয়া (৬৩) মন্তব্য (০) শেয়ার (১২)