আ.লীগ নেতা সমুজের উদ্যোগে ৪ হাজার ৫০ পরিবারে খাদ্য সামগ্রী বিতরণ

Img

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে ও সুনামগঞ্জ-৩ আসনের সাংসদ পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান’র অনুপ্রেরণায় আওয়ামী লীগ নেতা হাজী মাহতাব উল হাসান সমুজের উদ্যোগে জগন্নাথপুর পৌরসভার ৪ হাজার করোনায় গৃহবন্দী পরিবারে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। গত ১৮ এপ্রিল খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রমের উদ্বোধন করে গত ৪ মে শেষ হয়।

পৌরসভার ৯ টি ওয়ার্ডে বাড়ি বাড়ি গিয়ে এসব পরিবারের খাদ্য সামগ্রী তুলে দেন সুনামগঞ্জ জেলা পরিষদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সদস্য হাজী মাহতাবুল হাসান সমুজ।

খাদ্য সামগ্রী উদ্বোধনকালে উদ্যোক্তা হাজী মাহতাব উল হাসান সমুজ ছাড়াও উপস্থিত ছিলেন- জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মাহফুজুল আলম মাসুম, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইখতিয়ার উদ্দিন চৌধুরী, জগন্নাথপুর উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আনহার মিয়া মেম্বার, পরিকল্পনা মন্ত্রীর রাজনৈতিক সহকারী হাসনাত হোসাইন, ছিক্কা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি আবদুল খালিক, উদ্যোক্তার সহোদর মারুফ আহমদ, হাওরবাংলা টোয়েন্টিফোর ডটকমের সম্পাদক ও প্রকাশক মো. মুন্না মিয়া, ছিক্কা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রূপক কান্তি দে, সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক কামরুল ইসলাম শিপন ও জগন্নাথপুর উপজেলা ফুটবল অ্যাসোসিয়েশনের সভাপতি সুহিন আহমদ দুদু প্রমুখ।

খাদ্য সামগ্রী বিতরণকালে প্রতিটি ওয়ার্ডের কাউন্সিলর, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি-সম্পাদক, স্বেচ্ছাসেবক লীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতাকর্মীরা ছাড়াও স্থানীয় মুরব্বি, যুবক ও তরুণরা সহযোগিতা করেন।

এ ব্যাপারে সুনামগঞ্জ জেলা পরিষদ ও সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সদস্য হাজী মাহতাব উল হাসান সমুজ বলেন, আমাদের নেত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশে ও আমাদের পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান এমপি মহোদয়ের অনুপ্রেরণায় আমাদের পরিবারের অর্থায়নে পৌরসভার নয়টি ওয়ার্ডে প্রায় ৪ হাজার পরিবারের মধ্যে এসব খাদ্য সামগ্রী বিতরণ করতে পেরেছি। এ কার্যক্রমে আমার আম্মা ও বড়ভাই সাবেক যুবনেতা মাসুদ আহমেদ এবং পরিবারের অন্যান্য সদস্যরা পুর্নাঙ্গ সমর্থন দিয়েছেন। বিতরণকাজে অনেকেই সহযোগিতা করেছেন। এজন্য আমি সকলকে ধন্যবাদ জানাচ্ছি। আশাকরি বিত্তবান সকলেই এমন সংকটময় সময়ে মানুষের পাশে দাঁড়াবেন।

জেলা পরিষদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সদস্য হাজী মাহতাব উল হাসান সমুজ’র এ উদ্যোগের প্রশংসা করেছেন জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মাহফুজুল আলম মাসুম। তিনি বলেন, এমন উদ্যোগকে আমরা স্বাগত জানাই। আশাকরি অন্যান্যরাও এমন কাজে এগিয়ে আসবেন।

প্রতিক্রিয়া মন্তব্য শেয়ার