আ.লীগের মনোনয়নপত্র কিনেছেন অ্যার্টনি জেনারেল

Img

মুন্সীগঞ্জ-২ (টঙ্গীবাড়ী-লৌহজং) আসনের জন্য আওয়ামী লীগের মনোনয়নপত্র কিনেছেন অ্যার্টনি জেনারেল মাহবুবে আলম।

এ তথ্য নিশ্চিত করে মাহবুবে আলম নিজেই বলেন, আগামীকাল রোববার তিনি মনোনয়নপত্র জমা দেবেন। দলীয় নমিনেশন পেলে পদত্যাগ করবো বলে বেসকরকারি টিভি চ্যানেলকে জানিয়েছে মাহবুবে আলম।

শনিবার সকালে রাজধানীর ধানমন্ডি ৩/এতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে দ্বিতীয় দিনের মতো মনোনয়ন ফরম বিক্রি চলছে। এদিকে মনোনয়নপত্রের ফরম কেনার জন্য আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডির কার্যালয়ের সামনে সকাল থেকেই হাজার হাজার মানুষ ভিড় করেছেন।

এর আগে শুক্রবার প্রথম দিনে আওয়ামী লীগ মনোনয়ন বিতরণের মোট ফরম বিক্রি হয়েছে ১৩২৮টি। প্রতিটি ফরমের মূল্য ৩০,০০০ হাজার টাকা। সে অনুযায়ী মোট ৩ কোটি ৯৮ লাখ ৪০ হাজার টাকা ফরম বিক্রি বাবদ জমা হয়েছে।

পূর্ববর্তী সংবাদ

মাশরাফির জন্য ফুল হাতে অপেক্ষায় কে এই তরুণী?

বাংলাদেশ ক্রিকেটের আইকন মাশরাফিকে রাজনীতিতে অনুপ্রেরণা দিতে ফুল নিয়ে ঢাকায় হাজির হয়েছেন নড়াইলের এক তরুণী।

রোববার আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমণ্ডি রাজনৈতিক কার্যালয়ে সকাল ৮টা থেকে অপেক্ষায় আছেন এই তরুণী। তরুণীর নাম ডা. স্নিগ্ধা পারভীন। তিনি রাতে নড়াইল থেকে এসেছেন। নড়াইল-২ আসনের ভোটার তিনি।

আওয়ামী লীগ থেকে নির্বাচন করার লক্ষ্যে আজ মনোনয়নপত্র সংগ্রহ করবেন মাশরাফি। তার জন্যই অপেক্ষায় আছেন এই তরুণী। দলীয় সূত্রে জানা গেছে, মাশরাফি মনোনয়নপত্র সংগ্রহ করবেন নড়াইল-২ আসনের প্রার্থী হিসেবে।

প্রতিক্রিয়া মন্তব্য শেয়ার