সংযুক্ত আরব আমিরাতে ১০ বছর মেয়াদি ‘গোল্ডেন ভিসা’ (আমিরাতের স্থায়ী আবাসন) সম্মানসূচক গোল্ডেন ভিসা পেলেন জাতীয় কবিতা মঞ্চ,সংযুক্ত আরব আমিরাত কেন্দ্রীয় কমিটির কিশোর সাহিত্য সম্পাদক, বিশিষ্ট শিল্পপতি ও মানবতার কবি ফখরুল ইসলাম খান সি আই পির একমাত্র পুুুত্র সন্তান আল সুমাইয়া গ্রুপ এর ভবিষ্যৎকর্ণধার, মেধাবী শিক্ষার্থী মোহাম্মদ হাসান।

প্রসঙ্গত, গোল্ডকার্ড ভিসা হচ্ছে আমিরাতে ১০ বছর মেয়াদি ভিসা। সংযুক্ত আরব আমিরাতের রাষ্ট্রপতি শেখ খলিফা বিন জায়েদ আল নাহিয়ান স্বপ্নদ্রষ্টা আমিরাতের ভাইস প্রেসিডেন্ট ও প্রধানমন্ত্রী দুবাইয়ের শাসক শেখ মোহাম্মদ বিন রাশেদ আল মাকতুম ঘোষিত গোল্ডকার্ডের প্রথম ধাপে যোগ্যতা সম্পন্ন ৬ হাজার ৮০০ প্রবাসীর একটি তালিকা তৈরি করা হয়েছিল। এই ভিসা পাওয়ার মাধ্যমে এসব প্রবাসীরা দেশটিতে নির্বিঘ্নে বসবাস ও ব্যবসা-বাণিজ্য করতে পারবেন। একমাত্র বিনিয়োগকারী, উদ্যোক্তা, গবেষক বিজ্ঞানী ও মেধাবী শিক্ষার্থী এ সুযোগ গ্রহণ করতে পারবে।

সংযুক্ত আরব আমিরাতের রাজধানী আবুধাবি Abu Dhabi Naturalization & Residency Directorate থেকে ১০ বছর মেয়াদি এই ‘গোল্ডেন ভিসা’ প্রাপ্ত হন। শিল্পপতি ফখরুল ইসলাম খান সি আই পি ও ফরিদা পারভিন দম্পতির একমাত্র পুত্র সন্তান বাবা মায়ের বড় আদরের সন্তান মোহাম্মদ হাসান।

আরব আমিরাতে গোল্ডেন ভিসা অর্জন করায় সকল আত্মীয় স্বজন ও শুভাকাঙ্ক্ষী ও দেশবাসীর কাছে মোহাম্মদ হাসান এর জন্য দোয়া কামনা করছেন তার মা , বাবা।

উল্লেখ্য, জাতীয় কবিতা মঞ্চ, সংযুক্ত আরব আমিরাত কেন্দ্রীয় কমিটির কিশোর সাহিত্য সম্পাদক, মোহাম্মদ হাসান, বিশিষ্ট শিল্পপতি ও মানবতার কবি ফখরুল ইসলাম খান সি আই পির প্রতিষ্ঠিত আল সুমাইয়া গ্রুপ এর ভবিষ্যৎকর্ণধার।

জাতীয় কবিতা মঞ্চ, সংযুক্ত আরব আমিরাত কেন্দ্রীয় কমিটির পক্ষ থেকে নিরন্তর শুভেচ্ছা ও প্রাণঢালা অভিনন্দন। এই মননশীল হাসিখুশি ভরা,সুন্দর সাহিত্যিক তরুণ মোহাম্মদ হাসান,আমাদের মাঝে থাকুক চির উজ্জ্বল প্রদীপ হয়ে, -শুভ সুন্দর হোক তার অনাগত জীবনের পথচলা, সুন্দর সৃষ্টি সুখের উল্লাসে বেঁচে থাকুক যুগ থেকে যুগান্তরে। এই চির উজ্জ্বল চির অনির্বাণ মোহাম্মদ হাসান এর জন্য একান্ত ভাবে প্রার্থনা করি সুন্দর আগামীর পথ চলা। এই শুভক্ষণে সুস্থাতা ও দীর্ঘায়ু কামনা করছি ও আগামি দিনগুলোর জন্য শুভ কামনা রইল নিরন্তর।