আমি চাই বাংলাদেশ ভারতকে হারিয়ে এশিয়ার রাজত্ব করুক: প্রধানমন্ত্রী ইমরান খান

স্পোর্টস ডেস্ক : সেপ্টেম্বর ২৭, ২০১৮

পাকিস্তানকে ৩৭ রানে হারিয়ে তৃতীয়বারের মতো এশিয়া কাপের ফাইনালে বাংলাদেশ। এশিয়ার অন্যতম শক্তিশালী পাকিস্তানকে দাপটের সাথে হারানো বাংলাদেশ জুড়েই বইছে এখন উৎসবের জোয়ার। চরম হতাশ পাকিস্তানের সাবেক বিশ্বকাপ জয়ী অধিনায়ক এবং বর্তমান প্রেসিডেন্ট ইমরান খান। মাশরাফি-মুশফিকদের জয়ের কৃতিত্ব দিতে মোটেও ভুল করেননি প্রেসিডেন্ট ইমরান খান। ম্যাচ শেষেই এক বার্তায় বাংলাদেশ দলকে অভিনন্দন জানিয়েছেন তিনি। সেই সঙ্গে একই বার্তায় পাকিস্তান দলকে কামব্যাক করার জন্য আরও বেশি অনুশীলনের পরামর্শ দিয়েছেন দেশটির এই তারকা ক্রিকেটার এবং প্রেসিডেন্ট।

ইমরান খান তার বার্তায় লিখেন,‘অভিনন্দন বাংলাদেশ। এত সুন্দর ভাবে বাংলাদেশ এগিয়ে গেছে যা দেখে আমি সত্যিই বিস্মিত। তিনি বলেন এই বাংলাদেশ নিয়ে ভবিষ্যত বাণী করা যায় সামনে তাদের জন্য মহা আনন্দের দিন আছে। আমি চাই বাংলাদেশ ভারতকে হারিয়ে এশিয়ার রাজত্ব করুক। তবে পাকিস্তানের সর্বোপরি পারফরম্যান্স খুব হতাশ করেছে। পুরো মাঠেই আক্রমণাত্মক ক্রিকেট খেলার মানসিকতার অভাব লক্ষ্য করা গেছে। পাকিস্তানের এই দলটা বেশ তরুণ, গত কয়েকটা টুর্নামেন্টেই দুর্দান্ত পারফর্ম করেছে তারা। সেই সঙ্গে আমাদের প্রত্যাশাকেও অনেক উপরে নিয়ে গিয়েছিল। তবে বাংলাদেশের কাছে হারের পর আমি বলব শক্তিশালী হয়ে কামব্যাক করার জন্য পাকিস্তানের উচিত অনুশীলনে আরও বেশি মনোযোগী হওয়া।

তিনি আরো বলেন,মাশরাফি থেকে সকলকে শিক্ষা নেওয়া দরকার কিভাবে দলের প্রয়োজনে নিজের জীবন বাজি রেখে খেলে যায়। গতকাল তার এই অসাধারন পারফরম্যান্স ই বলে দেয় এবারের এশিয়া কাপের যোগ্য দাবিদার মাশরাফি বিন মর্তুজাই।

তথ্য:

বিভাগ:

প্রকাশ: সেপ্টেম্বর ২৭, ২০১৮

পড়েছেন: 1236 জন

মন্তব্য: 0 টি