আমিরাত বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

image
image

বাংলাদেশ কনস্যুলেট, বাংলাদেশ কমিউনিটি ও রাস আল খাইমা বঙ্গবন্ধু স্মৃতি সংসদ সংযুক্ত আরব আমিরাতের উদ্যোগে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি ছিলেন দুবাই কনস্যুলেটের কনস্যাল মোহাম্মদ ইকবাল হোসেন খান, বঙ্গবন্ধু স্মৃতি সংসদের সভাপতি মোহাম্মদ আবু মুসা ও সাধারণ সম্পাদক জয়নুল হক লিটনের যৌত পরিচালনায় উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, কনস্যুলেটের কাউন্সিল লেভার মিসেস ফাতেমা জাহান, প্রথম সচিব পাসপোর্ট ও ভিসা মিসেস নুর-ই মাহবুবা জয়া, ভাইস কনসাল মোজাফফর আহাম্মেদ।

এ সময় আরও উপস্থিত ছিলেন, টুর্নামেন্ট পরিচালনা কমিটির অন্যতম সদস্য অধ্যাপক এম এ সবুর, মোহাম্মদআইয়ুব আলী বাবুল, কাজী মোহাম্মদ আলী, হাজী শফিকুল ইসলাম, আরশাদ হোসেন হিরো, মাজাহার উল্ল্যা মিয়া,হাবিবুর রহমান, মোহাম্মদ ইদ্রিস, মোহাম্মদ সেলিম উদ্দীন চৌধুরী, লায়ন নজরুল ইসলাম তালুকদার, সাইফুদ্দিন আহমেদ, আবুল কাশেম, আবদুল কাদের সিদ্দিকী,মোহাম্মদ আইয়ুব,মীর আহমেদ, মীর খোকন, আনছারুল হক আনছার, যুবলীগ নেতা রফিকুল ইসলাম ও কামরুল হাসান জুয়েল, মোহাম্মদ বজল আহমেদসহ আরো অনেকে।

পূর্ববর্তী সংবাদ

যশোরে নিখোঁজের ৩ দিন পর ইজিবাইক চালকের ঝুলন্ত লাশ উদ্ধার

যশোরের চৌগাছা উপজেলায় নিখোঁজের তিন দিন পর ইজিবাইক চালক শুকুর আলী রানার (২২) ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

নিহত শুকুর আলী রানা চৌগাছা উপজেলার আড়সিংড়ি পুকুরিয়া গ্রামের জুলফিকার আলীর ছেলে।

যশোরের অতিরিক্ত পুলিশ সুপার তৌহিদুল ইসলাম জানান, শুকুর আলী রানা শুক্রবার বিকালে বাড়ি থেকে ইজিবাইক নিয়ে চৌগাছা শহরে যান। এর পর থেকে নিখোঁজ ছিলেন।

রোববার সকালে সাঞ্চাডাঙ্গা গ্রামের একটি গাছ থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।ধারণা করা হচ্ছে, দুর্বৃত্তরা তাকে হত্যা করে ইজিবাইকটি নিয়ে পালিয়ে গেছে।

প্রতিক্রিয়া মন্তব্য শেয়ার