সংযুক্ত আরব আমিরাতে দুবাই ও উত্তর আমিরাত সিপ্লাস দর্শক ফোরামের উদ্যোগে গতকাল ইফতার মাহফিল শারজাহ হুদায়বিয়া রেস্টুরেন্টে হলরুমে আয়োজন করা হয়।

মৌলানা সেলিম উদ্দিনের ক্বোরআন তেলাওয়াত ও ইশতিয়াক আসিফের উদ্ভোধনি বক্তব্যের মধ্য দিয়ে অনুষ্ঠানের সূচনা হয়। এস এম মোদাচ্ছের শাহ এর পরিচালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সিপ্লাস দর্শক ফোরামের সভাপতি আইয়ুব আলী বাবুল।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দুবাই কনস্যুলেটের প্রথম সচিব (শ্রম) ফকির মনোয়ার হোসেন। বিশেষ অতিথি ছিলেন হাজী শরাফত আলী।

সাংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলেন: এনটিভির আমিরাত প্রতিনিধি শিবলী আল সাদিক, মাইটিভি প্রতিনিধি সিরাজুল হক, এশিয়ানটিভির আমিরাত প্রতিনিধি গিয়াস উদ্দিন সিকদার, বাংলাটিভির প্রতিনিধি শেখ ফয়সল সিদ্দিকী ববি,সিপ্লাসটিভি আল আইন প্রতিনিধি সনজিৎ কুমার শীল, ও আব্দুল্লাহ শাহীন।

বক্তব্য রাখেন: দর্শক ফোরামের সাধারণ সম্পাদক কাজী মুহাম্মদ আলী, নুরুল আলম,মাযহার উল্লাহ মিয়া, সাইফুদ্দিন, মীর আহমেদ, জাহাংগীর আলম রুপু, ইমাম হোসেন জাহিদ পারভেজ, হাজী সেলিম, রাশেদুল দুলাল ও নাছির চৌধুরী সহ আরো অনেকে। পরে মোনাজাতের মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।