সংযুক্ত আরব আমিরাত বাংলাদেশ সমিতির সাবেক সভাপতি প্রকৌশলী রফিক শিকদার ও সিনিয়র সহ-সভাপতি ফেরদৌসী সিকদারকে বিদায় সংবর্ধনা দেওয়া হয়। বাংলাদেশ সমিতির হলরুমে বাংলাদেশ সমিতির সভাপতি ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন এর সভাপতিত্বে বাংলাদেশ  সমিতির সাধারণ সম্পাদক আবদুস সালাম তালুকদার এর পরিচালনায় স্বাগত বক্তব্য রাখেন বাংলাদেশ সমিতির সহ সাধারণ সম্পাদক প্রকৌশলী আশীষ বড়ুয়া।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সহ-সম্পাদক ইঞ্জিনিয়ার সিরাজুল ইসলাম,  সাংস্কৃতিক সম্পাদক ফজলুল করিম, সহসভাপতি আব্দুল কুদ্দুস খালেদ,  সহ-সভাপতি জাকির হোসেন খতিব।

অনুষ্ঠানে বিদায়ী সাবেক সভাপতি শিকদার বলেন বিগত ৩৪ বছর ধরে প্রবাসে থাকা বিভিন্ন সামাজিক রাজনৈতিক এবং অন্যান্য সংগঠনের সাথে যুক্ত ছিলাম। এ দেশে আইন কানুন মেনে চলেন এবং কখনো অন্যায়ের সাথে আপোষ করে নাই। তিনি আরো বলেন বাংলাদেশ সমিতি আরব আমিরাতের একটা বৈধ সংগঠন এই সংগঠনের মাধ্যমে প্রবাসীদের নানা ধরনের সমস্যা গুলো সমাধানের জন্য  সমিতি কাজ করা যাবেন। বিগত ৭ বছর ধরে ভিসা বন্ধ থাকার কারণে প্রবাসীদের নানা সমস্যার সম্মুখীন হতে হয়েছে এ প্রবাসে।

গত বছর এই দিনে সাধারণ ক্ষমা দেওয়ায় আমরাত সরকারকে ধন্যবাদ জানান। প্রবাসে থাকা বাংলাদেশীদের জন্য বাংলা সংবাদ রেডিও রাস-আল খাইমা  থেকে তিনি নিজেই সম্প্রচার করতেন। কিছু কুচক্রী মহল এর কারণে আজকে বাংলা সংবাদ টা বন্ধ হয়ে গেলে প্রবাসীদের দুর্ভোগ বেড়ে যায়। তবুও তিনি আশাবাদী আগামীতে  বাংলাদেশী প্রবাসীদের কাজে সমিতির সকল উদ্যোগ গ্রহণের জন্য আহ্বান জানান। পরিশেষে বিদায়ী অতিথি প্রকৌশলী রফিক শিকদার  ও সহধর্মিনী ফেরদৌসী সিকদারকে ক্রেস্ট দিয়ে সম্মাননা প্রদান করা হয়।