আমিরাতে বেস্ট স্পাইসি ফ্লোর মিল এলএলসি'র উদ্বোধন

image
image
image

সংযুক্ত আরব আমিরাতের রাজধানী আবুধাবির শিল্পনগরী মুসাফ্ফা সানাইয়া ৬ নাম্বারে বাংলাদেশি যৌথ মালিকানাধীন বেস্ট স্পাইসি ফ্লোর মিল এলএলসি নামের একটি দোকান বৃহস্পতিবার বিকেলে উদ্বোধন করা হয়।

স্বাস্থ্যবিধি মেনে দোকানের ফিতা কেটে উদ্বোধন করেন হাজী মোহাম্মদ মাহবুবুল আলম।

দোকান উদ্বোধন কালে উপস্থিত ছিলেন সরওয়ার আলম ভুট্টু ,মোহাম্মদ ইউসুফ, ব্যবসায়ী ও সাংবাদিক সনজিত কুমার শীল, দিদারুল আলম, সাইফুল ইসলাম, মোহাম্মদ ইফতেখার, শাকিল, ইকবালসহ আরো অনেকে।

এই করোনাকালীন সংকটে ব্যবসা করার সুযোগ রয়েছে বলে জানিয়েছেন দোকানের স্বত্বাধিকারী মোহাম্মদ শাহজাহান, স্বত্বাধিকারী হাজী মোহাম্মদ নাছের উদ্দিন ও মোহাম্মদ ইউসুফ। ব্যবসায়ীরা বলেন এদেশে আমরা অনেক দিন ধরে ব্যবসা করে আসতেছি এবং ভিজিট ভিসা খোলা থাকায় দেশ থেকে শ্রমিক এনে আমরা আরো ব্যবসার বাড়ানোর চেষ্টা চালিয়ে যাচ্ছি। এই প্রবাসে চট্টগ্রামের লোক বেশি। এই প্রবাসে চট্টগ্রামের মেজবান এর বিশেষ চাহিদা রয়েছে। এই মেজবানের জন্য আমরা উন্নত মানের মসাল্লা সুলভ মূল্যে দেওয়ার জন্য বিভিন্ন হোটেল বিভিন্ন অনুষ্ঠানে আমরা সরবরাহ করে থাকবো। এখানে বাংলাদেশের সবজি, বিভিন্ন দেশের চাউল, ডাল, তেল এবং নানা ধরনের মসলার সমাহার সস্তা মূল্যে পাওয়া যায় বলে জানান কর্তৃপক্ষ।

বক্তারা বলেন বর্তমানে প্রবাসীদের যেভাবে বাংলাদেশে লকডাউন দিয়ে হয়রানি করা হচ্ছে তা বন্ধ করতে হবে। অনেকের ভিসা শেষ হয়ে যাচ্ছে, অনেকে ছুটি শেষ হয়ে যাচ্ছে, প্রবাসীদের নানা সমস্যা নিয়ে জর্জরিত। এগুলো সরকারকে দেখা অবশ্যই উচিত মনে করি। প্রবাসীরা আমিরাত থেকে দেশে গেলে যে হোটেলে থাকার নির্দেশ দিয়েছেন তা প্রত্যাহারের দাবি জানান।

পরে ব্যবসা-বাণিজ্যের প্রসার, করোনা থেকে বিশ্ববাসীর মুক্তির জন্য বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।

প্রতিক্রিয়া মন্তব্য শেয়ার