আমিরাতে বাংলাদেশি প্রতিষ্ঠান কসমিক ট্রেডিংয়ে ঈদ উপলক্ষে বিশেষ ছাড়

image
image

সংযুক্ত আরব আমিরাতে বাংলাদেশি প্রতিষ্ঠান গ্রীন সিটি আল আইন বাজারে লাকি প্লাজার পাশে বাংলাদেশি মোবাইল গ্রুপের কসমিক ট্রেডিংয়ে ঈদ উপলক্ষে বিশেষ ছাড়ে বাংলাদেশি পাঞ্জাবি, লুঙ্গি, শাড়ি, বোরকা, গেঞ্জি, প্যান্ট, কম্বল ব্যাগসহ নানান পণ্যের স্পেশাল অফার চলছে।

এই লকডাউনে যারা দেশে যাবেন এখানে কম মূল্যে সমস্ত মালামাল কসমিক ট্রেডিং থেকে নিয়ে যেতে পারবেন। যারা লকডাউন এর কারণে দেশে যেতে পারছেন না আপনাদের জন্য বাংলাদেশ থেকে ঈদের সকল প্রকার সামগ্রী আল আইন বাজারে কম মূল্যে স্পেশাল অফারে প্রবাসিদের জন্য ব্যবস্থা করেছে।

বাংলাদেশি এই মার্কেটে নানা ধরনের ইলেকট্রনিক্স, বাদাম , চকলেট , পারফিউম এবং উন্নত মানের দেশি-বিদেশি নানা ধরনের কাপড়চোপড় বিশেষ অফারে নিতে পারবেন। আর যারা দেশে যাওয়ার সময় মালামাল বেশি হয়ে গেলে কসমিক এয়ার কার্গোতে বাংলাদেশের প্রতিটি জেলায় মালামাল পৌঁছানোর ব্যবস্থা রয়েছে।

ব্যবসা প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা গ্রুপের মোহাম্মদ মনসুর আলম ও আব্দুল মান্নান বলেন, আমরা সবসময়ই আপনাদের পাশে আছি। আমাদের ব্যবসা প্রতিষ্ঠান অনেক সুনাম রয়েছে। এবার ঈদের স্পেশাল অফারের আপনাদের জন্য উন্নত মানের পাঞ্জাবি ,লুঙ্গি, বোরকা ,কম্বল, ইলেকট্রনিক্স এবং কসমেটিক সহ সকল প্রকার আইটেম এই ঈদ উপলক্ষে বিশেষ অফার আপনাদের কাছে পৌঁছাতে চাই। আমাদের বাংলাদেশের পাঞ্জাবি এবং লুঙ্গির অনেক চাহিদা রয়েছেন জানান এই প্রবাসে।

এতে আরো উপস্থিত ছিলেন আব্দুল হান্নান, মোহাম্মদ আরিফুল ইসলাম, সিপ্লাস টিভি ও জেএইচপি টিভি আমিরাত প্রতিনিধি ও ব্যবসায়ী সঞ্জিত কুমার শীল, মোঃ জাহেদ আলম, মোঃ তাজউদ্দীন, আব্দুস সত্তার সহ আরো অনেকে।

প্রতিক্রিয়া মন্তব্য শেয়ার