আমিরাতে আজমান বঙ্গবন্ধু ফাউন্ডেশন এর পরিচিতি সভা অনুষ্ঠিত

Img

সংযুক্ত আরব আমিরাতে আজমান বঙ্গবন্ধু ফাউন্ডেশন এর পরিচিতি সভা আজমানস্থ এশিয়ান স্পাইসি রেষ্টুরেন্টে নব গঠিত আজমান বঙ্গবন্ধু ফাউন্ডেশন এর পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জনাব হাসান জাকির হোসেন।

উক্ত সংগঠনের সাধারন সম্পাদক ডা: মাসুদ সারওয়ার এর উপস্থাপনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু ফাউন্ডেশন বাংলাদেশ কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি প্রবাসী বাংলাদেশী কমিউনিটি ব্যক্তিত্ব বিশিষ্ট ব্যবসায়ী জনাব মোহাম্মদ মনসুর সবুর, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইউএই বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটির ভারপ্রাপ্ত সভাপতি মিসেস কাউসার নাছ, ইউএই বঙ্গবন্ধু ফাউন্ডেশনের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক হাজ্বী মো: সেলিম,বঙ্গবন্ধু ফাউন্ডেশন বাংলাদেশ কেন্দ্রীয় কমিটির সদস্য শেখ মো: নুরুল ইসলাম রাশেদ, ইউএই বঙ্গবন্ধু ফাউন্ডেশন এর যুগ্ন সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম,মহিলা বিষয়ক সম্পাদক মিসেস নিশাত জাহান,দুবাই বঙ্গবন্ধু ফাউন্ডেশন এর সভাপতি নাছের চৌধুরী প্রমুখ।

এতে স্বাগত বক্তব্য রাখেন আজমান বঙ্গবন্ধু ফাউন্ডেশন এর যুগ্ন সাধারণ সম্পাদক বারেক উজজ্জামান, আরো বক্তব্য রাখেন আজমান বঙ্গবন্ধু ফাউন্ডেশনের যুগ্ন সাধারন সম্পাদক মোজাফ্ফর আহমদ মিজান সহ আরো অনেকই।

পূর্ববর্তী সংবাদ

আবুধাবিতে ডিপ্লোমা ওয়েলফেয়ার এসোসিয়েশনের সংবর্ধনা অনুষ্ঠিত

সংযুক্ত আরব আমিরাতের আবুধাবীত ডিপ্লোমা ওয়েলফেয়ার এসোসিয়েশনের আবুধাবি আঞ্চলিক শাখার ফাইনান্স সেক্রেটারি ইঞ্জিনিয়ার আমিনুল হক মিরন এর দীর্ঘ প্রবাস জীবনের অবসান উপলক্ষে আবুধাবীতে এক বিদায় সংবর্ধনার আয়োজন করা হয়।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন আবুধাবী কমিটির প্রেসিডেন্ট ইঞ্জিনিয়ার মিজানুর রহমান সোহেল এবং প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিডিউস কেন্দ্রীয় কমিটির প্রেসিডেন্ট ইঞ্জিনিয়ার আশীষ বড়ুয়া। সঞ্চালনায় ছিলেন ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার নেওয়াজ মোর্শেদ সাহেদ।

ইঞ্জিনিয়ার আমিনুল হক মিরন এর দীর্ঘ সাংগঠনিক জীবনের বিভিন্ন স্মৃতিচারণ করে বক্তব্য রাখেন সংগঠনের সিনিয়র নেতৃবৃন্দ ইঞ্জিনিয়ার নুরুল আলম চৌধুরী, ইঞ্জিনিয়ার তৌহিদুল আলম চৌধুরী, ইঞ্জিনিয়ার সোলায়মান মজুমদার, ইঞ্জিনিয়ার কামরুল ইসলাম, ইঞ্জিনিয়ার আবুল কাশেম তুহিন, ইঞ্জিনিয়ার মোহাম্মদ আমিনুল ইসলাম, ইঞ্জিনিয়ার প্রনব বিশ্বাস। এছাড়াও উপস্থিত ছিলেন ইঞ্জিনিয়ার মোহাম্মদ আবুল ফয়েজ, ইঞ্জিনিয়ার মোহাম্মদ সেকান্দার, ইঞ্জিনিয়ার দেবজিত ভৌমিক, ইঞ্জিনিয়ার ওমর ফারুক প্রমুখ।

অনুষ্টানের সভাপতি ইন্জিনিয়ার মিজানুর রহমান সোহেল তার বক্তব্যে বিদায়ী ইন্জিনিয়ার আমিনুল হক মিরনের দীর্ঘ প্রবাস জীবনের সাংগঠনিক আত্নত্যাগের অবদান তুলে ধরেন এবং সাংগঠনিক স্বার্থে যে কোন ভুলত্রুটি ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখার অনুরোধ জানান। প্রধান অতিথি বিডিউস কেন্দ্রীয় কমিটির প্রেসিডেন্ট ইঞ্জিনিয়ার আশীষ বড়ুয়া বলেন “এ বিদায় চিরবিদায় নয়, সাময়িক প্রস্হান মাএ”। মিরন ভাই ও তার রবারের সুস্বাস্হ্য ও দীর্ঘায়ূ কামনা করেন। ইঞ্জিনিয়ার আমিনুল হক মিরনকে ক্রেস্ট দিয়ে বিদায়ী সম্মাননা জানানো হয়।

পরিশেষে অনুষ্টানের সভাপতি উপস্হিত সবাইকে কস্ট স্বীকার করে আসার জন্য এবং ইঞ্জিনিয়ার মোহাম্মদ আমিনুল ইসলামের অফিসে অনুষ্টানের আয়োজন ও ডিনারের ব্যবস্থা করার জন্য কৃতজ্ঞতা জানান এবং সংগঠনের সাফল্য কামনা করে সভার সমাপ্তি ঘোষণা করেন।

প্রতিক্রিয়া মন্তব্য শেয়ার