আমাকে ফাঁসিয়ে দিচ্ছেন সুশান্তের বাবা

Img

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনায় তাকে ফাঁসিয়ে দেওয়া হচ্ছে। ​নিজের প্রভাব কাজে লাগিয়ে সুশান্তের বাবা তার বিরুদ্ধে মিথ্যে অভিযোগ দায়ের করেছেন পাটনায়। শীর্ষ আদালতের কাছে এমনই অভিযোগ দায়ের করলেন রিয়া চক্রবর্তী। সুশান্তের মৃত্যুর পর এই প্রথম মুখ খুললেন রিয়া চক্রবর্তী।

গত ১৪ জুন মুম্বাইয়ের ব্যান্দ্রায় নিজের ফ্ল্যাটে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন সুশান্ত সিং রাজপুত। সুশান্তের আত্মহত্যার পর প্রায় দেড় মাস পর পাটনার রাজীব নগর থানায় রিয়ার বিরুদ্ধে এপআইআর দায়ের করেন সুশান্তের বাবা। ছেলের মৃত্যুর দেড় মাস পর রিয়ার বিরুদ্ধে এফআইআর দায়ের করতেই জোর শোরগোল শুরু হয়ে যায়। 

পাটনায় থেকে সুশান্তের মৃত্যুর তদন্ত যাতে মুম্বইতে স্থানান্তিরত করা হয়, সে বিষয়ে সুপ্রিম কোর্টের কাছে আবেদন করেন রিয়া চক্রবর্তী। রিয়া ওই আবেদনের পরই শীর্ষ আদালতের কাছে পালটা ক্যাভিয়েট দাখিল করেন সুশান্তের পরিবার।

এদিকে সুশান্তের বাবা পাটনায় এফআইআর দায়েরের পরই বিহার পুলিশের ৪ জনের একটি দল মুম্বাইতে হাজির হয়। মুম্বাইতে পৌঁছেই বিহার পুলিশের ওই দলটি তথ্য সংগ্রহের কাজ শুরু করেছে। ব্যান্দ্রা ব্যাংক থেকে তথ্য সংগ্রহ থেকে শুরু করে অঙ্কিতা লোখন্ডেকে জিজ্ঞসাবাদ,তদন্তের সাপেক্ষে একের পর এক পদক্ষেপ করছে বিহার পুলিশের ওই দলটি।

পূর্ববর্তী সংবাদ

দেশে করোনায় মৃত্যু বেড়ে ৩১১১, মোট শনাক্ত ২৩৭৬৬১

দেশে করোনাভাইরাসে গত ২৪ ঘণ্টায় আরো ২৮ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মোট মারা গেলেন ৩ হাজার ১১১ জন। এছাড়া নতুন করে আক্রান্ত হয়েছেন দুই হাজার ৭৭২ জন। এ নিয়ে মোট আক্রান্তের সংখ্যা ২ লাখ ৩৭ হাজার ৬৬১ জন। 

শুক্রবার (৩১ জুলাই) দুপুর আড়াইটায় নিয়মিত অনলাইন ব্রিফিংয়ে স্বাস্থ্য অধিদফতরের অতিরিক্ত মহাপরিচালক (প্রশাসন) অধ্যাপক ডা. নাসিমা সুলতানা এ তথ্য জানান।

তিনি বলেন, গত ২৪ ঘণ্টায় ১২ হাজার ৬১৪ জনের নমুনা পরীক্ষা করা হয়। ৮২টি ল‌্যাবে এসব নমুনা পরীক্ষা করা হয়। এখন পর্যন্ত নমুনা পরীক্ষা করা হয়েছে ১১ লাখ ৭৬ হাজার ৮০৯টি।

অধ্যাপক ডা. নাসিমা সুলতানা বলেন, গত ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন ২ হাজার ১৭৬ জন। এ নিয়ে সুস্থ হলেন মোট এক লাখ ৩৫ হাজার ১৩৬ জন। শনাক্ত বিবেচনায় সুস্থতার হার ৫৬ দশমিক ৮৬ শতাংশ।

দেশে করোনাভাইরাসে সংক্রমিত (কোভিড-১৯) প্রথম রোগী শনাক্ত হয় গত ৮ মার্চ। তার ১০ দিন পর ১৮ মার্চ করোনাভাইরাসে আক্রান্ত হয়ে প্রথম একজনের মৃত্যু হয়।

প্রতিক্রিয়া মন্তব্য শেয়ার