আবুধাবীতে পটিয়া সমিতির সংবর্ধনা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত

image
image

সংযুক্ত আরব আমিরাতের আবুধাবী পটিয়া সমিতির উদ্যোগে পটিয়া যুবলীগের সাধারন সম্পাদক এম এ রহিমের আমিরাত আগমন উপলক্ষে এক সংবর্ধনা ও মত বিনিময় সভার আয়োজন করা হয়।

গতকাল শুক্রবার আবুধাবির একটি হোটেলে আয়োজিত এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি বেলায়েত হোসেন হিরু অনুষ্ঠান পরিচালনা করেন সাধারন সম্পাদক পরিচালনা মোহাম্মদ মোরশেদ।

এতে প্রধান অতিথি ছিলেন বঙ্গবন্ধু পরিষদ আবুধাবী কেন্দ্রীয় কমিটির সিনিয়র সহসভাপতি ইমরাদ হোসেন ইমু। সংবর্ধিত অতিথি ছিলেন পটিয়া যুবলীগের সাধারন সম্পাদক এম এ রহিম।

প্রধান বক্তা ছিলেন প্রধান বক্তা সংগঠনের সিনিয়র সহ সভাপতি সীপক বড়ুয়া। এতে বিশেষ অতিথি ছিলেন মোহাম্মদ আলাউদ্দিন, মাহবুব খন্দকার, আবু তাহের, আলহাজ্ব শাহাবুদ্দীন চৌধুরী, সাংবাদিক জাহাঙ্গীর কবির বাপ্পী, সাংবাদিক এম এ মন্নান প্রমুখ।

বক্তব্য রাখেন মোহাম্মদ খোরশেদ, পেয়ার মোহাম্মদ মোহাম্মদ রাশেল, মামুনুর রশীদ, নাসির উদ্দিন, কুতুবউদ্দিন, আইয়ুব খান, সজল চৌ, রিয়াদ বিন রাজু, মোহাম্মদ রাশেল, মাইন উদ্দিন প্রমুখ।

অনুষ্ঠানে সংবর্ধিত অতিথি এম এ রহিম বলেন, দেশের অগ্রযাত্রা অব্যাহত রাখতে সকলকে একযোগে কাজ করে যেতে হবে বলে করেন। তিনি পটিয়ার সবকটি যুবলীগের কমিটিতে কোন চাদাবাজ, সন্ত্রাসী বা ইয়াবা ব্যবসায়ী নেই বলে উল্লেখ করেন।

তিনি আরো বলেন, চাকুরির জন্য এখন পটিয়ার মানুষকে আর ঘুরতে হয় না, চাকুরী পটিয়া বাসীর পিছনে ঘুরে। তিনি প্রবাসীদের বিভিন্ন উন্নয়ন কর্মকান্ডে বাধাগ্রস্থ না করে উৎসাহ প্রদান করা হবে বলে উল্লেখ করেন।

প্রতিক্রিয়া মন্তব্য শেয়ার