আবারও জৈন্তাপুরে সড়ক দুর্ঘটনা, নিহত ৩

Img

সিলেটের জৈন্তাপুরে আবারও সড়ক দুর্ঘটনা ঘটেছে। রোববার (২ মে) সকালে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৩ জনসহ ৫ জন নিহত হলেও এবার ৩ জন নিহত হয়েছেন। কয়েক ঘণ্টা ব্যবধানে পৃথক দুই সড়ক দুর্ঘটনায় ৮ জন ব্যক্তি নিহত হলেন।

রোববার (২ মার্চ) দিবাগত রাত পৌণে দুইটার দিকে জৈন্তাপুরের দরবস্ত এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এরআগে রোববার সকালে একই উপজেলার ফেরিঘাট এলাকায় অটোরিকশাকে ট্রাকের ধাক্কায় একই পরিবারের চারজনসহ মোট পাঁচ জন নিহত হন।

স্থানীয় সূত্রে জানা যায়, দরবস্ত রাস্তার প্রবেশমুখে একটি ওয়ার্কশপে গাড়ি মেরামতের কাজ চলছিল। এসময় জাফলং থেকে আসা সিলেটগামী ইট বহনকারী একটি ট্রাক ওয়ার্কশপের ভেতর ঢুকে পড়ে। এতে ট্রাক চাপায় ঘটনাস্থলেই তিনজন মারা যান। আহত হন আরও দুইজন।

নিহতদের মধ্যে দুজনের পরিচয় জানা গেছে। তারা হলেন- সিলেটের কানাইঘাট উপজেলার গাছবাড়ি এলাকার আশিক আহমদ। তিনি পিকআপ ভ্যানের চালক। অপরজন গোলাপগঞ্জের সুহেল আহমদ। তিনি মোটরসাইকেলের আরোহী। মোটরসাইকেলে থাকা আরও এক আরোহী নিহত হয়েছেন। তাৎক্ষণিকভাবে তার পরিচয় জানা যায়নি।

দুর্ঘটনার পর জৈন্তাপুর থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে ছুটে গিয়ে হতাহতদের উদ্ধার করে।

জৈন্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দস্তগীর আহমেদ বলেন, দুর্ঘটনায় তিনজন নিহত ও দুজন আহত হয়েছেন। হতাহতদের উদ্ধার করে ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এরআগে রোববার সকাল সাড়ে ছয়টার দিকে জৈন্তাপুরের ফেরিঘাট এলাকায় সিলেট-তামাবিল সড়কে অটোরিকশাকে ট্রাক চাপা দিলে পাঁচজন নিহত হন।

নিহতরা হলেন- জৈন্তাপুরের রূপচেঙ গ্রামের সাদিয়া বেগম, তার চার মাসের শিশু সন্তান শাহাদত হোসেন, মেয়ে সাবিয়া বেগম, সাদিয়া বেগমের ননদ হাবিবুন্নেছা ও উপজেলার পাখিবিল গ্রামের অটোরিকশা চালক হোসেন আহমদ।

এই দুর্ঘটনায় আহত হন নিহত সাদিয়া বেগমের ভাসুর মো. জাকারিয়া ও ভাসুরের স্ত্রী হাসিনা বেগম 

প্রতিক্রিয়া মন্তব্য শেয়ার