আবারও এক হচ্ছেন বাপ্পী-অপু

Img

জনপ্রিয় চিত্রনায়ক বাপ্পী চৌধুরী ও ঢালিউড কুইন’খ্যাত চিত্রনায়িকা অপু বিশ্বাস আবারও এক হচ্ছেন। এবার তাদের দেখা যাবে ‘প্রিয় কমলা’ ছবিতে। এটি নির্মাণ করবেন শাহরিয়ার নাজিম জয়। ইমপ্রেস টেলিফিল্মের ব্যানারে নির্মিত এই ছবিতে ইতিমধ্যেই বাপ্পীর অভিনয়ের বিষয়টি চূড়ান্ত হয়েছে আর অপুর সঙ্গে মৌখিক কথা হয়েছে বলে জানিয়েছেন নির্মাতা জয়।

জয় বলেন, ছবিতে বাপ্পীর চরিত্রের নাম প্রিয় আর অপু বিশ্বাসের নাম থাকবে কমলা। তবে ছবির নাম এখনো চূড়ান্ত হয়নি। প্রথমিকভাবে নাম রেখেছি “প্রিয় কমলা”। বাপ্পীর সঙ্গে আমাদের আনুষ্ঠানিক চুক্তি সম্পন্ন হয়েছে। আর অপু বিশ্বাসের সঙ্গে ছবির বিষয়ে আমরা কথা বলেছি। 

তিনি বলেন, তিনি এতে অভিনয় করবেন বলে রাজি হয়েছেন। বর্তমানে তিনি ঢাকার বাইরে আছেন, ঢাকায় ফিরলেই এতে চুক্তিবদ্ধ হবেন। ইচ্ছে আছে, চলতি মাস থেকেই এর শুটিং শুরু করার আর চলতি বছরের ১৬ ডিসেম্বরে এটি মুক্তি দেওয়ার।’

এ প্রসঙ্গে বাপ্পী বলেন, চ্যানেল আই-ইমপ্রেস আমার পরিবারের মতো। আমাদের চলচ্চিত্র শিল্পের জন্য বেশ সহায়ক একটি নাম ইমপ্রেস টেলিফিল্ম।আর জয় ভাই আমার পছন্দের একজন অভিনেতা ও নির্মাতা। এই ছবির গল্প আমার ভালো লেগেছে। এর মাধ্যমে আমি আর অপু বিশ্বাস আবার জুটি হয়ে ক্যামেরার সামনে দাঁড়াবো। আশা করি, ভালো কিছু হবে।

অপু বিশ্বাস বলেন, বাপ্পীর সঙ্গে “শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২” করেছি। এটি এখনো মুক্তি পায়নি। আমার বিশ্বাস, ছবিটি মুক্তি পেলে দর্শকদের ভালো লাগবে। তার আগেই নতুন ছবিতে অভিনয়ের প্রস্তাব পেলাম। সব ঠিক থাকলে, আবারও আমরা এক হয়ে নতুন ছবির কাজ করবো।

প্রতিক্রিয়া মন্তব্য শেয়ার