আফগানদের জন্য বিশ্বকাপ সূচীতে পরিবর্তন

Img

আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিল (আইসিসি) আফগানিস্তান ক্রিকেট দলের জন্য অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের সূচি পরিবর্তন করলো। ভিসা জটিলতার কারণে নির্ধারিত সময়ে ওয়েস্ট ইন্ডিজ পৌঁছতে পারেনি আফগানিস্তান ক্রিকেট দল। দেরিতে ক্যারিবিয়ান দিপপুঞ্জে পৌঁছানোয় আফগান ক্রিকেট দলের জন্য কিছু ম্যাচের সূচি বদল করতে বাধ্য হয় আইসিসি।

১৪ জানুয়ারি থেকে অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ শুরু হওয়ার কথা। কিন্তু করোনা পরিস্থিতিতে প্রতিযোগিতা শুরু হওয়ার আগে সব দলকে হোম কোয়ারেন্টিনে থাকতে হচ্ছে। এর ফলেই সূচিতে বদল করতে হয়েছে।

আইসিসির পক্ষ থেকে এক বিবৃতিতে বলা হয়েছে- প্রয়োজনীয় ভিসা পাওয়ার পর ওয়েস্ট ইন্ডিজে পা রাখতে পেরেছে আফগানিস্তান ক্রিকেট দল। তবে মাঠে নামার আগে তাদের কোয়ারেন্টিনে থাকতে হবে। এজন্য কয়েকটি ম্যাচের সূচিতে বদল আনতে হয়েছে।

১৬ জানুয়ারি জিম্বাবুয়ের বিরুদ্ধে ম্যাচ দিয়ে বিশ্বকাপ অভিযান শুরু হওয়ার কথা ছিল আফগানিস্তানের। কিন্তু এ পরিস্থিতিতে সেই ম্যাচ পিছিয়ে ২২ জানুয়ারি করা হয়েছে। ফলে গ্রুপ সি-তে আরও কয়েকটি ম্যাচের দিন বদলেছে।

জিম্বাবুয়ে-পাপুয়া নিউগিনির ম্যাচ ২০ জানুয়ারির পরিবর্তে ১৫ জানুয়ারি অনুষ্ঠিত হবে। পাকিস্তান-জিম্বাবুয়ে ম্যাচ ২২ তারিখের পরিবর্তে হবে ১৭ জানুয়ারি। এছাড়া পাকিস্তান-পাপুয়া নিউগিনির মধ্যে ১৫ জানুয়ারির ম্যাচ পিছিয়ে ২২ তারিখ করা হয়েছে।

প্রতিক্রিয়া মন্তব্য শেয়ার