আটপাড়ায় হাসপাতালে দুর্ধর্ষ চুরি

Img

নেত্রকোণার আটপাড়ায় হাসপাতাল কোয়ার্টারে ‍দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে।

বুধবার (২৭ জানুয়ারি) প্রকাশ্য দিবালোকে আটপাড়া সদর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক কোয়ার্টারে এই চুরি সংঘটিত হয়।

এ ঘটনায় পুলিশ কাউকে আটক এবং চুরি যাওয়া স্বর্ণালংকার ও টাকা উদ্ধার করতে পারেনি। আটপাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) জাফর ইকবাল বিষয়টি নিশ্চিত করেছন। 

পুলিশ ও হাসপাতাল সূত্রে জানা গেছে, জেলার আটপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ও অন্যান্য মেডিকেল অফিসারগণের বসবাসের জন্য বরাদ্দকৃত  কোয়ার্টারে বুধবার (২৭ জানুয়ারি) সকালে চুরির ঘটনা ঘটে। আটপাড়া উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. মো. শরীফ আহম্মেদ ও আবাসিক মেডিকেল অফিসার ডা. সেলিনার কক্ষে কলাপসেবল গেইটের তালা কেটে চোর ভিতরে প্রবেশ করে। এ সময় ডা. সেলিনার কক্ষে রক্ষিত প্রায় ৩০ ভরি ওজনের স্বর্ণালংকার ও অন্যান্য আসবাবপত্র নিয়ে যায়। যার আনুমানিক মূল্য ২০ লাখ টাকা।

এ ব্যাপারে আটপাড়া উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. শরীফ আহমেদ জানান, ঘটনার সময় তারা হাসপাতালে কর্মরত থাকায় কোয়ার্টারে ছিলেননা। এসময় ডা. সেলিনার ঘর থেকে প্রায় ৩০ ভরি স্বর্ণাংলকার নিয়ে যায় চোরেরা।

আটপাড়া থানার অফিসার ইনচার্জ জাফর ইকবাল জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। এ ঘটনায় জড়িতদের আটকের জন্য অভিযান চালানো হচ্ছে। আশা করছি দ্রুত সময়ের মধ্যে চুরি যাওয়া মালামাল উদ্ধারসহ ঘটনার সাথে জড়িতদের আটক করা সম্ভব হবে।

প্রতিক্রিয়া মন্তব্য শেয়ার