স্যাটেলাইট টিভি চ্যানেল এটিএন বাংলার চেয়ারম্যান ড. মাহফুজুর রহমান নানা গুণে গুণান্বিত। সংগীতের প্রতিও তার রয়েছে অসম্ভব ভালোবাসা। এ কারণে তিনি নিজেই যুক্ত হয়েছেন গানের ভুবনে। তার গাওয়া গান নিয়ে প্রথমবারের মতো অনুষ্ঠানের আয়োজন করা হয় ২০১৬ সালের কোরবানির ঈদে। প্রচারিত হয় ‘হৃদয় ছুঁয়ে যায়’ শিরোনামের অনুষ্ঠান।

প্রথমবার টেলিভিশনে তার গান প্রচার হতেই তিনি ভাইরাল হয়ে যান। এরপর থেকে প্রতি ঈদেই গান নিয়ে তিনি হাজির হন। ঈদে আরও নানা ধরনের অনুষ্ঠান থাকলেও দর্শকদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে থাকেন মাহফুজুর রহমানই। এবারও তার ব্যতিক্রম ঘটছে না।

এবার ঈদেও তিনি গান নিয়ে হাজির হচ্ছেন ছোটপর্দায়। আজ রাতই সেই মাহেন্দ্রক্ষণ। এটিএন বাংলা সূত্রে জানা যায়, আজ রাত ১০.৩০ মিনিটে প্রচার হবে মাহফুজুর রহমানের একক সংগীতানুষ্ঠান ‘মন থেকে রইল শুভ কামনা’।

এই অনুষ্ঠানে মোট ১০টি গান গেয়ে মাহফুজুর রহমান শুভ কামনা জানাবেন।  অ্যালবামের গানগুলোতে সুরারোপ করেছেন মান্নান মোহাম্মদ ও রাজেশ ঘোষ। গানের কথা লিখেছেন প্রদীপ সাহা, শেখ রেজা শানু, মোহাম্মদ ইকবাল হোসেন, নাজমা মোহাম্মদ এবং রাজেশ ঘোষ।

অ্যালবামে যে ১০টি গান রয়েছে:  ‘ভুলে গেলে তুমি’, ‘মনের কারাগারে’, ‘শত চেষ্টাতেও’, ‘যে ক্ষতি’, ‘দেখছি যতই’, ‘আমার পৃথিবী’, ‘ফিরে এসো’, ‘চাঁদ মুখ’, ‘কোথায় হারালে’ এবং ‘তুমি এক পা বাড়ালে’ শিরোনামের গান।