আজ প্রবাসীর দিগন্ত'র প্রধান সম্পাদক মোঃ ফরহাদ আমীর এর শুভ জন্মদিন

Img

আজ ২৯ অক্টোবর, জনপ্রিয় শীর্ষ প্রবাসী অনলাইন সংবাদপত্র প্রবাসীর দিগন্ত'র প্রধান সম্পাদক এবং প্রবাসীর দিগন্ত লিমিটেড এর চেয়ারম্যান মোহাম্মদ ফরহাদ আমির এর শুভ জন্মদিন। বিশিষ্ট ব্যবসায়ী, উদ্যোক্তা এবং রাজনৈতিক ব্যক্তিত্বে মোঃ ফরহাদ আমীর এর জন্মদিন উপলক্ষে প্রবাসীর দিগন্ত লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক ও প্রবাসীর দিগন্ত সংবাদ এর প্রকাশক মোহাম্মদ আবুল হাসনাত, প্রবাসীর দিগন্ত লিমিটেড এর ডিরেক্টর মোহাম্মদ আলাউদ্দিন সিদ্দিকী, প্রবাসীর দিগন্ত সংবাদ এর নির্বাহী সম্পাদক কাজী আশরাফুল ইসলাম, সহকারী সম্পাদক জহিরুল ইসলাম হিরন, বার্তা সম্পাদক শেখ সেকেন্দার আলী, যুগ্ম বার্তা সম্পাদক মো: ইমরান মিয়া সহ প্রবাসীর দিগন্ত সংবাদপত্রের এডিটর, রিপোর্টার, সাংবাদিক এবং সকল সদস্যবৃন্দ মোঃ ফরহাদ আমীর এর জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে তার দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনা করেন।

ব্রাহ্মণবাড়িয়ার কৃতি সন্তান মোহাম্মদ ফরহাদ আমির (পিতা: মোঃ বাবুল মিয়া) ১৯৮২ সালের ২৯ অক্টোবর ব্রাহ্মণবাড়িয়ার একটি সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন। শিক্ষা জীবনে তিনি এলএলবি এবং এলএলএম সম্পন্ন করেন। পেশাগত জীবনে তিনি একজন সফল ব্যবসায়ী এবং উদ্যোক্তা। প্রবাসীর দিগন্ত লিমিটেড, হোটেল গিভেন্সি ইন্টারন্যাশনাল, আমির ট্রেড ইন্টারন্যাশনাল, আমির এগ্রো লিমিটেড, অটো মেশিন লিমিটেড, তিতাস ডেভেলপারস লিমিটেড, সাদাকালো ফাউন্ডেশন, বাংলাদেশ ওয়াচ (মাসিক ম্যাগাজিন), বি২৪নিউস সহ বেশ কিছু প্রতিষ্ঠানের কর্ণধার তিনি।

ব্যবসায়িক জীবনের পাশাপাশি বর্তমান সময়ের অত্যন্ত মেধাবী তরুণ রাজনীতিক ব্যক্তিত্বের এক উজ্জ্বল দৃষ্টান্ত মোঃ ফরহাদ আমীর ছাত্রজীবন থেকেই ছাত্র রাজনীতির সাথে সরাসরি সম্পৃক্ত ছিলেন। বাংলাদেশ আওয়ামী যুবলীগ, ঢাকা মহানগর উত্তর এর মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক মোঃ ফরহাদ আমির রাজনৈতিক অঙ্গনে অত্যন্ত পরিচ্ছন্ন একজন রাজনৈতিক ব্যক্তি হিসেবে সুপরিচিত। দেশপ্রেমে উদ্বুদ্ধ এবং বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক মোঃ ফরহাদ আমির বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে রাজনৈতিক কর্মকাণ্ডে সক্রিয় ভূমিকা পালন করে যাচ্ছেন।

ব্যক্তি জীবনে অত্যন্ত নমনীয়, ধৈর্যশীল এবং বন্ধুসুলভ মোঃ ফরহাদ আমির এক পুত্র সন্তান এবং এক কন্যা সন্তানের জনক।

রাজনৈতিক এবং ব্যবসায়িক জীবনের বাহিরেও মোঃ ফরহাদ আমির সামাজিক কার্যক্রমে রাখছেন অনেক অবদান। ঢাকা রাইফেলস ক্লাব, CIS-BCCi, BARVIDA সহ বিভিন্ন সামাজিক ও ব্যবসায়িক সংগঠনের সাথে তিনি যুক্ত রয়েছেন। তার জন্মদিন উপলক্ষে বিভিন্ন সামাজিক, ব্যবসায়িক, রাজনৈতিক সংগঠন সহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ তাকে জন্মদিনের শুভেচ্ছা জানান।

প্রতিক্রিয়া মন্তব্য শেয়ার