আজকের রাশিফল-২১ নভেম্বর

Img

আজ ২১ নভেম্বর ২০২০; শনিবার। রাশিচক্রের মাধ্যমে জেনে নিন কেমন যাবে আপনার আজকের দিনটি। তবে মনে রাখবেন জ্যোতিষ যাই বলুক, আপনার ভাগ্যের নির্ধারক কিন্তু আপনি নিজেই!

মেষ (মার্চ ২১-এপ্রিল ১৯)

ব্যক্তিগত কাজ আজ সেরে ফেলুন। আজ কর্তব্য পালন করার দিন। জীবজন্তু থেকে সাবধাণতা বজায় রাখুন। একটু বুদ্ধির ভুল আপনাকে বিপদে ফেলতে পারে। আজ কারো কাছে আত্মসমর্পণ করলে আপনার পক্ষে ভালো হবে। আজ সারাদিন কাজের চাপ বাড়তে পারে।

বৃষ (এপ্রিল ২০-মে ২০)

কারো প্ররোচনায় পড়বেন না। বাড়িতে কোনো অতিথি আসতে পারে। অর্থনৈতিক সমস্যার সন্মুখীন হওয়ার আশঙ্কা রয়েছে। সমাজসেবায় ব্যস্ত থাকতে হতে পারে। স্বামী-স্ত্রী মিলিত কোনো কাজে সফলতা পাবেন। প্রেমের ব্যপারে কোনো চিন্তা বাড়তে পারে। মাথার যন্ত্রণা বাড়তে পারে।

মিথুন (মে ২১-জুন ২০)

অভিভাবকদের সঙ্গে কোনো বিষয়ে তর্কে জড়িয়ে পড়তে পারেন। হৃদরোগে ভোগান্তির সম্ভাবনা রয়েছে। সন্তানদের নিয়ে বেশি চিন্তা করবেন না। আজ কোনো ধরনের আড্ডা না দেয়াই ভালো, বিবাদের আশঙ্কা আছে। স্ত্রীর প্রেরণা আপনাকে উদ্যমী করে তুলবে।

কর্কট (জুন ২১-জুলাই ২২)

চাকরিতে সুনাম বৃদ্ধি পেতে পারে। গবেষণায় সাফল্য লাভের যোগ রয়েছে। প্রভাবশালী কোনো ব্যক্তির থেকে সাহায্য পেতে পারেন। বাইরে বের হলেই মাত্রাছাড়া ব্যয় হতে পারে। প্রতিবেশীদের সঙ্গে খুব বুঝে কথা বলুন।

সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২)

বাড়তি উপার্জন হওয়ার যোগ আছে। এই রাশির জাতক-জাতিকাদের প্রেমের ক্ষেত্রে কোনো জটিলতা সৃষ্টি হতে পারে। রাস্তায় বের হলেই বিপদ হতে পারে। সুস্থ থাকার ইচ্ছে থাকলে ভিড়ের মধ্যে না যাওয়াই ভালো।

কন্যা (আগস্ট ২৩-সেপ্টেম্বর ২২)

আজ দিনটি ভালো কাটবে। ব্যবসার ক্ষেত্রেও আজ ভালো দিন। শিল্পীদের জন্য দিনটি খুব শুভ। বাবার শরীর নিয়ে একটু চিন্তা থাকবে। বাড়তি কোনো ব্যবসার কথা না ভাবাই শ্রেয়। রাস্তার লোকের সঙ্গে হঠাৎ বিবাদ হতে পারে, তাই ঘরে থাকাই ভালো।

তুলা (সেপ্টেম্বর ২৩-অক্টোবর ২২)

খেলাধুলার সঙ্গে যারা যুক্ত আছেন তাদের জন্য আজকের দিনটি ভালো। অভিভাবকের শারিরীক সমস্যা দেখা দিতে পারে। সামাজিক যোগাযোগ মাধ্যমে বুঁদ না হয়ে থেকে সৃজনশীল কাজ করতে পারেন। এসব কাজ পরবর্তীতে উপকারে আসবে আপনার।

বৃশ্চিক (অক্টোবর ২৩-নভেম্বর ২১)

কোনো শুভ সংবাদ পেতে পারেন। বাড়ি বা সম্পত্তি সংক্রান্ত বিষয়ে কিছু লাভের যোগ রয়েছে। আজ আপনার পরিশ্রম বাড়তে পারে। তবে বাড়ির বাইরে গেলে কোনো বিপদে পড়তে পারেন। খুব বেশি জরুরি কাজ না থাকলে বাইরে না যাওয়াই ভালো।

ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১)

ব্যবসায়ীদের জন্য আজ দিনটি অনকূল। সম্পত্তি সংক্রান্ত বিষয়ে অর্থ ব্যয় হতে পারে। রাস্তায় বের হলেই বিপদ হতে পারে। বেঁচে থাকার ইচ্ছে থাকলে ভিড়ের মধ্যে না যাওয়াই ভালো। এই সময় ব্যবসায়ীদের কোনো কিছুতেই বিনিয়োগ করা ঠিক হবে না। 

মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯)

আজ সমস্যায় পড়লে বন্ধুর সাহায্য পাবেন। কর্মস্থলে কিছু সমস্যা দেখা দিতে পারে, তবে তা সমাধান হয়ে যাবে সহজেই। কারো কাছ থেকে কিছু প্রাপ্তি যোগ দেখা যাচ্ছে। সংসারে আচরণ সংযত করে চলুন। ভ্রমণের উদ্দেশ্য বাতিল করুন। বাড়িতে কোনো আত্মীয়ের সমাগম হতে পারে।

কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮)

আয় এবং ব্যয়ের মধ্যে সামঞ্জস্য বজায় রাখুন। নিজের কাজের প্রতি যত্মশীল হওয়া উত্তম। স্যোশাল এনগেজমেন্ট রাখুন। শরীরে ছোটখাটো সমস্যা থাকবে। বাসার সবাইকে নিয়ে নিরাপদ দূরত্ব বজায় রেখে আড্ডা দিন।

মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০)

অনেক দিন থেকে ফেলে রাখা কোনো কাজ সেরে ফেলুন। ফুল ব্যবসার সঙ্গে যুক্ত ব্যক্তিদের বিশেয সুযোগ আসতে পারে। অতিরিক্ত পরিশ্রমে শারীরিক দুর্বলতা আসতে পারে। বাড়িতে কোনো মাঙ্গলিক কাজ হতে পারে, তাই বাইরে না যাওয়াই ভালো।

প্রতিক্রিয়া মন্তব্য শেয়ার