আখাউড়া ও বিজয়নগরে বিজিবি'র অভিযানে মাদকসহ ২ পাচারকারী আটক

Img

ব্রাহ্মণবাড়িয়া সরাইল সরাইল ব্যাটালিয়ন (২৫ বিজিবি) কর্তৃক বিজয়নগর এবং আখাউড়া উপজেলায় মাদকবিরোধী অভিযান পরিচালনা করে 
২৯ বোতল ফেন্সিডিল, ০৪ বোতল হুইস্কি, ০৫ বোতল ইস্কফ, ৩০.৫ কেজি গাঁজা এবং নগদ বাংলাদেশী 
২,৫০০ টাকাসহ লাদেন হৃদয় ও শাকিল মিয়া নামে ০২ জন মাদক চোরাকারবারী আটক করা হয়েছে।

সরাইল ব্যাটালিয়ন (২৫ বিজিবি) এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মোঃ ইকবাল হোসেন (৯ আগস্ট ২০) প্রেস বিজ্ঞপ্তি নং-৪৯/২০ এর মাধ্যমে জানান, অত্র জেলার আখাউড়া উপজেলার ফকিরমোড়া বিওপি'র আওতাধীন সীমান্ত পিলার-২০২২/এমপি হতে আনুমানিক ২.৫ কিঃ মিঃ বাংলাদেশের অভ্যন্তরে আখাউড়া সড়ক বাজার নামক স্থান হতে ৫.৫ কেজি ভারতীয় গাঁজা ও বাংলাদেশী নগদ ২,৫০০ টাকাসহ ০২ জন আসামী আটক করা হয়।

আটককৃত আসামীরা হচ্ছেন, জেলা সদর সুলতানপুরের বিরামপুর গ্রামের খোকন মিয়ার পুত্র  মোঃলাদেন প্রকাশ হৃদয় (২১) এবং বিজয়নগর উপজেলার সিংগারবিল এলাকার মোঃ আকতার মিয়ার ছেলে মোঃ শাকিল মিয়া(২০) কে গ্রেফতার করা হয়েছে।

অন্যদিকে বিজয়নগর উপজেলায় আলীনগর বিওপি'র আওতাধীন নোয়াবাদী নামক স্থান হতে মালিকবিহীন অবস্থায় ১৪ কেজি ভারতীয় গাঁজা ও ০৪ বোতল ভারতীয় হুইস্কি জব্দ করা হয়।

এছাড়াও সিংগারবিল বিওপি'র আওতাধীন নলগরিয়া নামক স্থান হতে ১১ কেজি ভারতীয় গাঁজা, ২৯ বোতল ভারতীয় ফেন্সিডিল ও ০৫ বোতল ভারতীয় ইস্কফ মালিকবিহীন অবস্থায় জব্দ করা হয়।

আটককৃত মাদকদ্রব্যের সর্বমোট সিজার মূল্য-
১,২৮,৮৫০/- টাকা। ধৃত আসামীকে বিজিবি কর্তৃক আটককৃত মাদকদ্রব্য ও নগদ টাকাসহ আখাউড়া
থানায় সোপর্দ করা হয়েছে।

এ বিষয়ে উক্ত আসামীদের বিরম্নদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮, (১) 
এর ১৯ এর (খ)/৪১ ধারায় মামলা দায়ের করা হয়েছে।

প্রতিক্রিয়া মন্তব্য শেয়ার